বিনোদন

  • Associate Partner
  • diwali-2020
  • diwali-2020
  • diwali-2020
corona virus btn
corona virus btn
Loading

বাংলার পর 'ড্রাকুলা স্যার' এবার মুক্তি পাবে হিন্দিতে

বাংলার পর 'ড্রাকুলা স্যার' এবার মুক্তি পাবে হিন্দিতে

পুজোতে এক গুচ্ছ বাংলা ছবি মুক্তি পেয়েছিল বাংলায়। মিমি চক্রবর্তী ও অনির্বান ভট্টাচার্য অভিনীত 'ড্রাকুলা স্যার' তার মধ্যে সব থেকে ভালো ব্যবসা করেছে এখনও অবধি।

  • Share this:

#কলকাতা: পুজোতে এক গুচ্ছ বাংলা ছবি মুক্তি পেয়েছিল বাংলায়। মিমি চক্রবর্তী ও অনির্বান ভট্টাচার্য অভিনীত 'ড্রাকুলা স্যার' তার মধ্যে সব থেকে ভালো ব্যবসা করেছে এখনও অবধি। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত এই ছবিকেই আবার হিন্দি ভাষায় নিয়ে আসতে চলেছেন সহ প্রযোজক মহেন্দ্র সোনি।

দিওয়ালিকেই মাথায় রেখে হিন্দি ভাষীদের জন্য দেশ ব্যাপী এই ছবি মুক্তির  সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক মহেন্দ্র সোনি।  তিনি মনে করেন 'ড্রাকুলা স্যার' এর গল্প এবং গোটা ছবি সমাদৃত সর্বত্র। সেক্ষেত্রে যারা বাংলা বোঝেন না তাদের জন্য হিন্দিতে এই ছবি এক দারুণ উপহার। এই মাসের ১৩ তারিখ হিন্দি ভাষায় মুক্তি পাবে 'ড্রাকুলা স্যার'। পরিচালক দেবালয় ভট্টাচার্যের এই ছবি একেবারে অন্য ধারার বলা যেতে পারে। ছবির খানিকটা ১৯৭০ এর দশক আবার খানিকটা বর্তমানে ভাগ করা।সত্যি যদি কারোও ড্রাকুলার মতন দাঁত থাকে কোন কোন পরিস্থিতি সমুক্ষিন হতে হয় সেই ব্যক্তিকে বা শেষে কি পরিণতি হতে পারে, তারই এক অসাধারন গল্পের রোমাঞ্চকর  অভিজ্ঞতা দেবে এই ছবি।
Published by: Akash Misra
First published: November 3, 2020, 10:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर