Home /News /entertainment /

Anirban Bhattacharya: ওয়েব সিরিজে হাত পাকিয়ে সিনেমায় 'পরিচালক' অনির্বাণ ভট্টাচার্য, শোনাবেন ‘বল্লভপুরের রূপকথা’

Anirban Bhattacharya: ওয়েব সিরিজে হাত পাকিয়ে সিনেমায় 'পরিচালক' অনির্বাণ ভট্টাচার্য, শোনাবেন ‘বল্লভপুরের রূপকথা’

Ballavpurer Rupkataha Movie First Look: মন্দার ওয়েব সিরিজে পরিচালক অনির্বাণ ভট্টচার্যকে পছন্দ করেছেন দর্শকরা। এবার সিনেমার পরিচালনায় টলিউডের হার্ট থ্রব।

  • Share this:

    #কলকাতা: অভিনেতা হিসেবে জনপ্রিয়তার তুঙ্গে ছিলেন তিনি। তবে নিজেকে স্রেফ অভিনেতার চেনা ছকে আটকে রাখেননি তিনি। পরিচালক হিসেবে নিজেকে পরীক্ষার মুখে ফেলেছিলেন। সেই পরীক্ষায় তিনি লেটার মার্কস নিয়ে পাশ করেছেন। আর তাঁকে লেটার মার্কস দিয়েছে খোদ দর্শকরা। অভিনেতা থেকে পরিচালকে উত্তরণ হয়েছে অনির্বাণ ভট্টাচার্যের। তবে সেই উত্তরণ তাঁর দায়িত্ব বাড়িয়ে দিয়েছে কয়েকগুণ। পরিচালক অনির্বাণ ভট্টাচার্য এবার তাই বড় পর্দায় পরিচালকের দায়িত্বে।

    ওয়েব সিরিজে হাত পাকিয়ে এবার সিনেমার পরিচালক হিসাবে আত্মপ্রকাশ করবেন অনির্বাণ। শোনাবেন বল্লভপুরের রূপকথা। তাঁর পরবর্তী সিনেমার নাম এটাই। অনির্বাণ ভট্টাচার্যের পরিচালিত মন্দার ওয়েব সিরিজ দর্শকদের সিংহভাগ পছন্দ করেছেন। বাদল সরকারের নাটক ‘বল্লভপুরের রূপকথা’র উপর সিনেমায় ফের অনির্বাণ চমক দেন কি না সেটাই এখন দেখার।

    আরও পড়ুন- নতুন বছর নতুন জুটি! বলিউডের আগামী ছবিতে দারুণ সব চমক, দেখুন

    নতুন বছরের প্রথম দিনই বল্লভপুরের রূপকথার ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে। এসভিএফ-এর প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। প্রতীক দত্তর সঙ্গে ছবির চিত্রনাট্য লিখছেন অনির্বাণ নিজেও। শুভদীপ গুহ ও দেবরাজ ভট্টাচার্য সঙ্গীতের দায়িত্ব সামলেছেন। এটি মূলত হরর কমেডি সিনেমা। অনির্বাণ জানিয়েছেন, তিনি নিজেও হরর কমেডিস বা স্যাটায়ার ছবি পছন্দ করেন। বাংলায় এই ধরণের সিনেমা অবশ্য আগেও হয়েছে। তবে অনির্বাণের দাবি, বল্লভপুরের রূপকথা অলাদা স্বাদের হবে।

    আরও পড়ুন- কী কাণ্ড, ফিল্ম সেট থেকে প্রচুর শাড়ি চুরি করেছেন এই নায়িকা!

    রায় পরিবারের শেষ উত্তরাধিকারি ভূপতি রায় এবং তাঁর ভৃত্য মনোহরকে ঘিরেই এগোবে সিনেমা। বল্লভপুরে রায় পরিবারের বিস্তীর্ণ সম্পত্তি ছিল একটা সময়। তবে এখন অর্থাভাবে রাজত্ব হাতছাড়া হয়েছে। শেষমেশ রায় বংশের একমাত্র স্মৃতি হিসেবে থাকা বাড়িটিও বিক্রি করার উপক্রম হয়। আর এর পরই গল্প মোচড় দেয় অন্য দিকে। ভূপতি রায়, মনোহর, বাড়ির ক্রেতা ও ভূতের কাণ্ডকারখানা গল্পটিকে মজাদার করে তুলবে। তবে এখনই এই সিনেমা নিয়ে বিস্তারিত জানাতে নারাজ নির্মাতারা। তবে এই হরর কমেডি দর্শকদের ভরপুর আনন্দ দেবে বলে দাবি করেছেন পরিচালক অনির্বাণ ভট্টাচার্য। পরিচালক হিসেবে তাঁর প্রথম কাজ ছিল মন্দার। তার সঙ্গে বল্লভপুরের রূপকথা-র গল্পে বিস্তর ফারাক। কী করে সামলালেন অনির্বাণ! বোঝা যাবে ছবি মুক্তির পরই।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Anirban bhattacharya, Bengali cinema, Tollywood, Web series

    পরবর্তী খবর