Jatugriha Film Shooting: কালিম্পং-এ চলছে 'জতুগৃহ'-র শ্যুটিং

প্রথম দিনের শ্যুটিং-এ দেখা গেল অভিনেতা বনি সেনগুপ্তকে। সঙ্গে ছিলেন নবাগতা পিয়ালি চট্টোপাধ্যায়।

প্রথম দিনের শ্যুটিং-এ দেখা গেল অভিনেতা বনি সেনগুপ্তকে। সঙ্গে ছিলেন নবাগতা পিয়ালি চট্টোপাধ্যায়।

  • Share this:

কলকাতা: ছন্দে ফেরার চেষ্টায় টলিপাড়া। শ্যুটিং ফ্লোরে আবার জ্বলছে আলো। হচ্ছে আউটডোর শ্যুটিংও। শুরু হল পরিচালক সপ্তাশ্ব বসুর নতুন ছবি 'জতুগৃহ'-র শ্যুটিং। ছোট্ট একটি টিম নিয়ে পরিচালক পাড়ি দিয়েছেন কালিম্পং-এর পাকদন্ডীতে। প্রথম দিনের শ্যুটিং-এ দেখা গেল অভিনেতা বনি সেনগুপ্তকে। সঙ্গে ছিলেন নবাগতা পিয়ালি চট্টোপাধ্যায়।

প্রথম দৃশ্যে দেখা গেল বনি ও পিয়ালির দেখা হচ্ছে পাহাড়ি রাস্তায়। তবে এই দেখা প্রথম দেখা কিনা, তা একমাত্র পরিচালকই জানেন। কয়েক দিনের মধ্যেই শ্যুটিং-এ যোগ দেবেন পায়েল সরকার ও পরমব্রত চট্টোপাধ্যায়। 'জতুগৃহ'-এ পরমব্রতকে দেখা যাবে ভিন্ন অবতারে। ছবিতে অভিনেতার বয়স ৭০। এতটা বয়স্ক, পরমব্রতকে পর্দায় আগে কখনও দেখা যায়নি।থ্রিলার ধর্মী ছবি জতুগৃহ'। তবে প্রেম, আবেগ ও মনস্তাত্ত্বিক বেশ কিছু দিক রয়েছে ছবিতে। কিছুটা হরর এলিমেন্টও রয়েছে ছবিতে।

কলকাতার ছেলে রেহান। পাহাড়ে গিয়ে নিজের বন্ধুর 'ঠিকানা' নামের হোটেলে ম্যানেজারের কাজ করতে যায়। সেখানে এক স্থানীয় মেয়েকে তাঁর পছন্দ হয়। মেয়েটি যেখানে থাকেন, জায়গাটা ভূতুড়ে বলেই সবাই জানেন। রেহান কি পারবে অলৌকিক শক্তির সঙ্গে লড়াই করে ফিরিয়ে আনতে নিজের প্রেম?  না সেও হারিয়ে যাবে? এই সূত্র ধরেই এগিয়েছে ছবির গল্প।

Arunima Dey

Published by:Siddhartha Sarkar
First published: