Home /News /entertainment /
Belashuru : টলিপাড়া মজেছে 'ইনি বিনি টাপা টিনি'-তে! মেঠো সুরের তালে পা মেলাচ্ছেন দেবলীনা থেকে স্বস্তিকা

Belashuru : টলিপাড়া মজেছে 'ইনি বিনি টাপা টিনি'-তে! মেঠো সুরের তালে পা মেলাচ্ছেন দেবলীনা থেকে স্বস্তিকা

মেঠো সুরের তালে পা মেলাচ্ছেন দেবলীনা থেকে স্বস্তিকা

মেঠো সুরের তালে পা মেলাচ্ছেন দেবলীনা থেকে স্বস্তিকা

Belashuru : ইতিমধ্যেই গানটি সোশ্যাল মিডিয়ায় হিট। 'টাপা টিনি'-র সঙ্গে পা মিলিয়ে অনেকেই বানিয়ে ফেলেছেন রিলস।

  • Share this:

    #কলকাতা: মুক্তি পেয়েছে 'বেলাশুরু' (Belashuru) ছবির গান 'টাপা টিনি'। গানের কথায় ও সুরে রয়েছে মাটির গন্ধ। তবে এই গান শুনলেই বাঙালির মন নেচে উঠবে। দুদিন আগে উইন্ডোজ-এর ইউটিউবে গানটি মুক্তি পেয়েছে। ইতিমধ্যেই গানটি সোশ্যাল মিডিয়ায় হিট। 'টাপা টিনি'-র সঙ্গে পা মিলিয়ে অনেকেই বানিয়ে ফেলেছেন রিলস।

    নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ছবি বেলাশুরু নিয়ে বহুদিন ধরেই জল্পনা মানুষের মধ্যে। টাপা টিনি গানটি লিখেছেন ও সুর করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। গেয়েছেন ইমন চক্রবর্তী, খ্যাঁদা ভট্টাচার্য ও উপালি চট্টোপাধ্যায়। পর্দায় গানটিতে নাচতে দেখা যাচ্ছে অপরাজিতা আঢ্য, ঋতুপর্ণা সেনগুপ্ত, মনামী ঘোষ, ইন্দ্রাণী দত্তকে। গানটি যে বড় মাপের প্রতিক্রিয়া পেতে চলেছে তা দুদিনেই বোঝা যাচ্ছে।

    গায়িকা ইমন চক্রবর্তী ইতিমধ্যেই এই গানের সঙ্গে নেচে ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওটিও মুহূর্তে ভাইরাল হয়েছে।

    View this post on Instagram

    A post shared by Mimi Dutta (@duttamimi007)

    সোশ্যাল মিডিয়ায় চলছে হ্যাশট্যাগ ইনি বিনি টাপা টিনি চ্যালেঞ্জ। তাই টলি পাড়ার বহু তারকারা এখন মজেছেন টাপা টিনি-এই গানে। অভিনেত্রী দেবলীনা কুমারও এই গানের সঙ্গে ইনস্টাগ্রামে রিল বানিয়ে শেয়ার করেছেন।

    তারকা দম্পতি ওম সাহানি ও মিমি দত্তও এই গানের সঙ্গে পা মিলিয়েছেন এবং তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

    টেলি অভিনেত্রী স্বস্তিকা দত্তও টাপা টিনি-তে মজেছেন। এই গানের সঙ্গে রিল বানাতে দেরি করেননি তিনি। স্বস্তিতার নাচের ভিডিওটিও অনুরাগীদের মধ্যে ছড়িয়ে পড়েছে।

    এখানেই শেষ নয়। স্টার জলসার ধারাবাহিক ধুলোকণার সেটেও চলছে ইনি বিনি টাপা টিনি। ধারাবাহিকের অভিনেত্রী মানালি, অনিন্দিতা, ইপ্সিতা ও শ্রেয়া চারজনকে এই গানে একসঙ্গে নাচতে দেখা যাচ্ছে একটি রিলে।

    অর্থাৎ বোঝাই যাচ্ছে এই গানে বেশ কিছুদিন মজে থাকবে বাঙালি। বাঙালির বিয়েতেও রমরমিয়ে চলবে এই গান। তবে এই ছবি পাশাপাশি মনও খারাপ করে দেবে বাঙালি সিনেপ্রেমীদের। বেলাশেষের সিকোয়েল এই ছবি। তাই বেলাশুরুতে রয়েছেন প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত। কিন্তু ছবিটি তাঁদের ছাড়াই মুক্তি পাচ্ছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Tollywood

    পরবর্তী খবর