অক্ষয় নয়, আমির-ই নাকি হতেন ‘রুস্তম’ !

ব্যাপারটা নাকি এরকমই হতে পারত ৷ যদি আমির খান রাজি হতেন ৷ আর তাই হয়তো অক্ষয় কুমারের ঝুলিতে চলে এল ‘রুস্তম’ !

ব্যাপারটা নাকি এরকমই হতে পারত ৷ যদি আমির খান রাজি হতেন ৷ আর তাই হয়তো অক্ষয় কুমারের ঝুলিতে চলে এল ‘রুস্তম’ !

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #মুম্বই: ব্যাপারটা নাকি এরকমই হতে পারত ৷ যদি আমির খান রাজি হতেন ৷ আর তাই হয়তো অক্ষয় কুমারের ঝুলিতে চলে এল ‘রুস্তম’ !

    বিনোদনের খবরের ওয়েবসাইট স্পটবয় ডট কমের খবর অনুযায়ী, ‘নীরজা’ খ্যাত পরিচালক রাম মাধবনি নাকি ঠিক করেছিলেন ‘রুস্তম’-এর মতো গল্প নিয়ে একটা ছবি তৈরি করবেন ৷ আর এই ছবিতে নায়কের চরিত্রে মাধবনি আমিরকে নেওয়ার কথা ভেবেছিলেন ৷

    এই ওয়েবসাইটের খবর অনুযায়ী, আমিরকে ছবির গল্পও নাকি শুনিয়ে ছিলেন মাধবনি ৷ প্রথমটায় রাজি হলেও, আমির নাকি পরের দিকে বেঁকে বসেন ৷ পরিচালককে আমির জানিয়ে ছিলেন এ ধরণের ছবিতে অভিনয় করার বয়স নাকি আমির হারিয়েছেন ৷

    তবে গুঞ্জনে এসেছিল ‘দঙ্গল’ ছবির জন্য এতটাই নাকি ব্যস্ত হয়ে পড়েছিলেন আমির যে অন্য ছবিতে সময় দেওয়া তাঁর পক্ষে ছিল অসম্ভব !

    সালটা ১৯৫৯ ৷ এক ব্যক্তির খুনের ঘটনায় জড়িয়ে পড়ে নৌসেনা অফিসার রুস্তম পাভরি৷ ব্যক্তির নাম প্রেম আহুজা ৷ তা এই প্রেমকে কেন খুন করে রুস্তম ? হাইকোর্টে বহুদিন ধরে চলে এই মামলা৷ পুলিশের তদন্তে এসেছিল বউয়ের বিবাহবর্হিভূত সম্পর্কের জেরেই খুন করে রুস্তম ৷ প্রেম আহুজাই ছিলেন রুস্তমের বউ প্রেমিক !

    প্রায় এরকমই এক গল্প নিয়ে কিছু বছর আগে পরিচালক রামগোপাল ভার্মাও একটি ছবি বানিয়ে ছিলেন ৷ ছবির নাম ‘নট আ লাভ স্টোরি’ ৷ রামগোপালের এই ছবিতে অভিনয় করেছিলেন মাহি গিল ৷ আর ‘রুস্তম’ ছবিতে অভিনয় করেছেন ইলিয়ানা ডি’ক্রুজ, অক্ষয় কুমার ৷ ছবিটি মুক্তি পাবে ১২ অগস্ট৷ বক্স অফিসে হৃত্বিক রোশন অভিনীত ‘মহেঞ্জো দাড়ো’র সঙ্গে মুখোমুখি হবে অক্ষয়ের ‘রুস্তম’ !

    First published: