Home /News /entertainment /
Bangla Web series: প্র্যাঙ্ক করতে গিয়ে হাড়হিম করা বিপদ! মুক্তি পেল ওয়েব সিরিজ 'প্র্যাঙ্কেনস্টাইন'-এর প্রথম ঝলক

Bangla Web series: প্র্যাঙ্ক করতে গিয়ে হাড়হিম করা বিপদ! মুক্তি পেল ওয়েব সিরিজ 'প্র্যাঙ্কেনস্টাইন'-এর প্রথম ঝলক

মুক্তি পেল ওয়েব সিরিজ 'প্র্যাঙ্কেনস্টাইন'-এর প্রথম ঝলক

মুক্তি পেল ওয়েব সিরিজ 'প্র্যাঙ্কেনস্টাইন'-এর প্রথম ঝলক

Web series : বিপজ্জনক প্র্যাঙ্ক ভিডিও তৈরি করে প্র্যাংকস্টার গ্রুপ। এই শিল্প করেই প্র্যাঙ্কেনস্টাইন-এর নামডাক। এই ভাইরাল গ্রুপের মুকুটে সিলভার এবং গোল্ড প্লে বাটন পাওয়ার পরে জুড়ে যায় একটি নতুন পালক।

  • Share this:

#কলকাতা: মুক্তি পেল কৌশিক গঙ্গোপাধ্যায় অভিনীত ওয়েব সিরিজ (Bangla Web series) 'প্র্যাঙ্কেনস্টাইন'-এর প্রথম ঝলক। ক্লিক-এ মুক্তি পেতে চলেছে এই সিরিজ। 'প্র্যাঙ্কেনস্টাইন'- এর পরিচালক সাগ্নিক চট্টোপাধ্যায়। কৌশিক গঙ্গোপাধ্যায় ছাড়া এই ছবিতে অভিনয় করছেন দীপ দে, শ্রীতমা দে, ঈপ্সিতা কুণ্ডু, রেমো ও আরও অনেকে। 'দ্য মিল্কি ওয়ে' প্রযোজনা সংস্থার ব্যানারের তলায় তৈরি এই সিরিজ। 'প্র্যাঙ্কেনস্টাইন' একটি সাইকোলজিক্যাল থ্রিলার। ধীরে ধীরে গল্পের সুতো খুলেছেন পরিচালক।

বিপজ্জনক প্র্যাঙ্ক ভিডিও তৈরি করে প্র্যাংকস্টার গ্রুপ। এই শিল্প করেই প্র্যাঙ্কেনস্টাইন-এর নামডাক। এই ভাইরাল গ্রুপের মুকুটে সিলভার এবং গোল্ড প্লে বাটন পাওয়ার পরে জুড়ে যায় একটি নতুন পালক। মুম্বই শহরে সংঘটিত হতে চলা ইউটিউব ফ্যানফেস্টে তারা আমন্ত্রণ পায়। সেই আনন্দ উদযাপন করতে তারা কলকাতার শতাধিক বছর প্রাচীন রাজবাড়িতে হাজির হয়। সেখানে রাত কাটাবে ঠিক করে তারা। উদযাপন চলাকালীন তাদের নেশার দ্রব্য ফুরিয়ে যায়। দলের দুই পুরুষ সদস্য সেটা কিনতে রাজবাড়ির বাইরে বেরোয়।

রাজবাড়িতে থেকে যায় দলের দুটি মেয়ে। ফিরে আসার পর ঘরে ঢুকে ভিতরের দৃশ্য দেখে ছেলেদুটি বিস্ময়ে হতবাক হয়ে যায়। তারা দেখে, তাদের বান্ধবীরা জবুথবু হয়ে ঘরের এক কোণে বসে আছে। তাদের থেকে একটু দূরে চেয়ারে আরাম করে বসে আছে এক অদ্ভুত দর্শন প্রৌঢ়। যাকে দেখতে নিতান্তই ছা-পোষা নিরীহ মধ্যবিত্ত বাঙালির মতো। কিন্তু তার হাতে পিস্তল।

আরও পড়ুন- তিন বছর গোপনে সম্পর্ক রাখার পরে এত বড় সিদ্ধান্ত নিলেন অনন্যা-ঈশান!

প্রৌঢ় নিজেকে এই প্র্যাংকস্টার গ্রুপের একজন একনিষ্ঠ ভক্ত বলে দাবি করে এবং তাদের সামনে একটি অদ্ভুত প্রস্তাব রাখে। প্রৌঢ়র কথা মাফিক একটি প্র্যাংক সেই রাতেই তাদের করে ফেলতে হবে। তবেই তাদের মুক্তি মিলবে। অগত্যা উপায়ান্তর না দেখে রুবেন, তারা বেরিয়ে পড়ে প্রৌঢ়র ইচ্ছাপূরণের উদ্দেশ্যে। তবে একজন, জামিন হিসেবে রাজবাড়িতেই প্রৌঢ়র হাতে বন্দি থাকে।

View this post on Instagram

A post shared by KLiKK (@klikk.tv)

প্রৌঢ়র নির্দেশে প্র্যাংক করতে গিয়ে ঘটে যায় এক নিরপরাধ মানুষের মৃত্যু। আতঙ্কিত হয়ে প্রৌঢ়র কাছে ফেরত গিয়ে তাদের আরও বড় ধাক্কা লাগে, তারা বোঝে, তারা প্রৌঢ়র পাতা জালে ফেঁসে গিয়েছে। পালাবার রাস্তা নেই। প্রৌঢ় তাদের বলে, একটি সফল প্র্যাংক না করে তাদের মুক্তি নেই। যত বড় অঘটনই ঘটুক, প্র্যাংক তাদের করতেই হবে। অগত্যা তারা বেরিয়ে পড়ে তাদের সেই রাতের দ্বিতীয় প্র্যাংকের লক্ষ্যে। কিন্তু ভাগ্য এবারও বিরূপ। ঘটে যায় আরেকটি অনিচ্ছাকৃত মৃত্যু।

পর পর দুটি মৃত্যু ঘটিয়ে ফেলার পর, এবার প্রৌঢ় তাদের এক ভয়ানক প্র্যাংকের দিকে এগিয়ে দেয়, যা সরাসরি তাদের জন্য প্রাণঘাতী হয়ে ওঠে। তারা কি মুক্তি পাবে এই রহস্যময় প্রৌঢ়র হাত থেকে? নাকি তাদের জন্য অদ্যই শেষ রজনী?

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Bengali Web series

পরবর্তী খবর