‘বাহুবলি’তে অভিনয় করে জানেন কে কত পারিশ্রমিক পেয়েছেন?– News18 Bengali

‘বাহুবলি’তে অভিনয় করে জানেন কে কত পারিশ্রমিক পেয়েছেন?

টানা দু’বছর ধরে একই প্রশ্নের উত্তর খুঁজে যাওয়া ৷ কাটাপ্পা কেন মারল বাহুবলিকে ৷

Akash Misra | News18 Bangla
Updated:May 01, 2017 04:42 PM IST
‘বাহুবলি’তে অভিনয় করে জানেন কে কত পারিশ্রমিক পেয়েছেন?
Akash Misra | News18 Bangla
Updated:May 01, 2017 04:42 PM IST

#মুম্বই: টানা দু’বছর ধরে একই প্রশ্নের উত্তর খুঁজে যাওয়া ৷ কাটাপ্পা কেন মারল বাহুবলিকে ৷ প্রথম বাহুবলিই উসকে দিয়েছিল দর্শকদের বাহুবলি ২ দেখার জন্য ৷ তখনই গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি বুঝে গিয়েছিল বক্স অফিসে ঝড় তুলতে আসছে বাহুবলি ২৷ আর যেমন ভাবনা তেমনি ঘটল ৷ সবাইকে তাক লাগিয়ে মুক্তির তিনদিনের মধ্যেই বাহুবলির ঝুলিতে ৫৪০ কোটি টাকা ৷ গোটা বিশ্বই বুঁদ হয়ে রয়েছে বাহুবলি ম্যাজিকে !

তবে জানেন কি? এই বাহুবলি ২-তে কত টাকা পারিশ্রমিক পেয়েছিলেন এই ছবির অভিনেতারা ? যদি পারিশ্রমিকের একটি তালিকা বানানো হয়, তাহলে যিনি গোটা দু’বছর ছিলেন শিরোনামে সেই কাটাপ্পাই সবার মধ্যে কম পারিশ্রমিক পেয়েছিলেন ৷ বাহুবলিতে অভিনয় করে কাটাপ্পা ঝুলিতে পুরে ফেলেন ২ কোটি টাকা !

শিবগামি-র চরিত্রে অভিনয় করে রামাইয়া পারিশ্রমিক হিসেবে পান ২.৫ কোটি টাকা ৷

অবান্তিকার চরিত্রে অভিনয় করে পারশ্রমিক হিসেবে তামান্না ভাটিয়া পান ৫ কোটি টাকা ৷ এই একই পারশ্রমিক নেন অভিনেত্রী অনুষ্কা শেট্টি ৷ দেবসেনার চরিত্রে অভিনয় করার জন্য অনুষ্কা নেন, ৫ কোটি টাকা ৷

বাহুবলি-র সঙ্গে আসল টক্করটাই ছিল বল্লালদেবের ৷ বল্লারদেবের চরিত্রে অভিনয় করে রানা ডগ্গুবতি পারিশ্রমিক হিসেবে নেন ১৫ কোটি টাকা ৷ অন্যদিকে বাহুবলি তথা প্রভাস পারিশ্রমিক হিসেবে পেয়েছেন ২৫ কোটি টাকা ৷ তবে সবার ওপর পরিচালকই শ্রেষ্ঠ৷ যার যতনে বাহুবলি বেড়ে উঠল সেই রাজা মৌলি পারিশ্রমিক হিসেবে পেয়েছেন ২৮ কোটি টাকা !

First published: 04:42:36 PM May 01, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर