corona virus btn
corona virus btn
Loading

দাঁত নিয়ে কী ঘটালেন বাবা সায়গল! জানতে হলে শুনতে হবে ব্যাকস্ট্রিট বয়েজ

দাঁত নিয়ে কী ঘটালেন বাবা সায়গল! জানতে হলে শুনতে হবে ব্যাকস্ট্রিট বয়েজ

বাবা সায়গল নিজের এই মিউজিক ভিডিও ইন্সট্রাগ্রামেও শেয়ার করেছেন। সেখানেও তাঁর ভিউয়ার সংখ্যা এখন পর্যন্ত বেশ ভাল।

  • Share this:

#মুম্বই: বাবা সায়গলের গাওয়া প্যারোডি মিউজিক কালেকশনে আরও একটি পালক এবার যোগ হল। কিংবদন্তি 'ব্যাকস্ট্রিট বয়েজ'-এর ১৯৯৯-র অ্যালবাম, 'মিলেনিয়াম'-খ্যাত গান ''আই ওয়ান্ট ইট দ্যাট ওয়ে''-র এবার প্যারোডি ভার্সন গাইলেন সায়গল। গানটির টাইটেল রাখলেন ''শাইনিং তেরা দাঁত হ্যায়''। গানটির মিউজিক ভিডিওতে দেখা যাচ্ছে ব্যাকস্ট্রিট বয়েজের চার গায়কের আদলে, বাবা সায়গলেরই ভিন্ন চার প্রতিমূর্তি!

বাবা সায়গল তাঁর গাওয়া প্যারোডিটি ইউটিউব সহ অন্যান্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ট্যুইটারে মিউজিক ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, '' ব্যাকস্ট্রিট বয়েজ এবার হিন্দিতে- শাইনিং তারা দাঁত হ্যায়।'' সঙ্গীত প্রেমী সাধারণ মানুষের পাশাপাশি মিউজিক ভিডিওটি দেখে চমৎকৃত হয়েছেন গীতিকার-অভিনেতা গুলশন ডেভাইয়া নিজেও। ট্যুইট করে গুলশন বাবার ভূয়সী প্রশংসা করতেও ভোলেননি। গত বছরে বাবা সায়গলের বেশ কয়েকটি প্যারোডি মিউজিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা লাভ করেছিল।

বাবা সায়গল নিজের এই মিউজিক ভিডিও ইন্সট্রাগ্রামেও শেয়ার করেছেন। সেখানেও তাঁর ভিউয়ার সংখ্যা এখন পর্যন্ত বেশ ভাল। প্রসঙ্গত বলা চলে, বাবা সায়গলই প্রথম ভারতীয় মিউজিক জগতে 'হিপহপ' সঙ্গীত ধারা নিয়ে পুরোদমে কাজ শুরু করেন। তাঁর মিউজিক ভিডিওগুলি লক্ষ্য করলে বোঝা যায়, নিজস্বতার ছোঁয়া সঙ্গে অসাধারণ সব কমিক ট্যুইস্ট।

বাবা সায়গল তাঁর মজাদার গানের কথাগুলোর জন্যও মানুষের কাছে বেশ জনপ্রিয়। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ সাড়া পেয়েছেন তাঁর মজাদার মিউজিক ভিডিওগুলির জন্য। সায়গল সময়োচিত এবং মজার ঢঙে গাওয়া শিক্ষণীয় র্যাপগুলির গেয়েও সংগীতপ্রেমীদের মন জয় করেছেন।

Published by: Pooja Basu
First published: September 11, 2020, 12:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर