Baaghi 3 Trailer: সন্ত্রাসবাদীদের ডেরা থেকে কি বেঁচে ফিরতে পারবেন টাইগার! দেখুন ট্রেলার...

Baaghi 3 Trailer: সন্ত্রাসবাদীদের ডেরা থেকে কি বেঁচে ফিরতে পারবেন টাইগার! দেখুন ট্রেলার...
সংগৃহীত ছবি

বক্স অফিসে Baaghi এবং Baaghi 2-র সাফল্যের পর এবার Baaghi 3- তেও ক্যারিশমা দেখাতে প্রস্তুত জ্যাকি পুত্র টাইগার শ্রফ।

  • Share this:

#মুম্বই: বক্স অফিসে Baaghi এবং Baaghi 2-র সাফল্যের পর এবার Baaghi 3- তেও ক্যারিশমা দেখাতে প্রস্তুত জ্যাকি পুত্র টাইগার শ্রফ। তবে শেষ ছবিতে টাইগারের বিপরীতে দিশা পাটানিকে দেখা গেলেও, এবারের ছবিতে টাইগারের বিপরীতে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। বৃহস্পতিবার সকালেই ইউটিউবে মুক্তি পেয়েছে Baaghi 3-এর ট্রেলার।

৩ মিনিট ৪১ সেকেন্ডের ট্রেলার কয়েক ঘণ্টার মধ্যেই সাড়া ফেলেছে। ট্রেলারের অ্যাকশন দেখে মুগ্ধ সিনেপ্রেমীরা। সিনেট্রেলারে দেখান হচ্ছে একটি সন্ত্রাসবাদী সংগঠনের বিরুদ্ধে একাই লড়াইয়ে নামেন রনি (টাইগার)। তবে প্রেমিকা বা বউয়ের জন্য নয়। ভাইয়ের জন্য কী করতে পারেন, বা কতদূর তিনি যেতে পারেন তা শেষ পর্যন্ত দেখিয়ে দিয়েছেন টাইগার।

দেখুন ভিডিও:

ছবিতে টাইগারের ভাইয়ের চরিত্রে দেখা যাবে রিতেশ দেশমুখকে। এখানে তিনিই টাইগারের জীবনের সবচেয়ে ভালবাসার মানুষ। যাঁর জন্যই ট্রেলারে শোনা যাবে, "Log rishton mein hadee paar kar leta hai, mera ek aisa rishta thha jiske liye maine sarhade paar kar li."

সিনেট্রেলারে দেখা যাচ্ছে প্রয়োজনীয় কাজে বিদেশ পাড়ি দিয়েছেন বিক্রমকে (রিতেশ)। সেখানেই অপহরণ করে কোনও এক সন্ত্রাসবাদী সংগঠন। তা দেখে নিজেকে সংযত রাখতে পারেননি। ভাইকে বাঁচাতে টাইগার ছুটে যান সিরিয়ায়। একা লড়ে জঙ্গিদের ডেরা থেকে বার করে আনেন ভাইকে। বলতে দ্বিধা নেই, Baaghi 3-এর ট্রেলারের অ্যাকশন সিন মুগ্ধ করবে সিনেপ্রেমীদের। কারণ এমন অ্যাকশন খুব কমই হিন্দি ছবিতে দেখা গিয়েছে। প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার এই সিনেমায় টাইগার, শ্রদ্ধা, রিতেশের পাশাপাশি রয়েছেন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। ছবি মুক্তি পাবে ৬ মার্চ।

First published: February 6, 2020, 1:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर