Ayushmann Khurrana: করোনা শেষ হলে কাঁদতে চান আয়ুষ্মান! কারণ জানালেন অভিনেতা

photo source collected

মাঝে মধ্যেই অনুরাগীদের জন্য তাঁকে পোস্ট করতে দেখা যায় নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

  • Share this:

#মুম্বই: ২০১২ সালে 'ভিকি ডোনার' (Vicky Donor) ছবি দিয়ে বলি-পাড়ায় আগমন আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana)। তবে বি-টাউনের অন্যান্য জনপ্রিয় হিরোদের তুলনায় তিনি যেন একটু আলাদা। তাঁর মতো একজন সাদামাটা ছেলে আদৌ বলিউডে টিকে থাকার যোগ্য কি না তা নিয়ে কম আলোচনা হয়নি। তবে তিনি নিজের কাজ দিয়েই বলিউডে শক্ত করেছেন পায়ের নিচের মাটি। চোখে যে তাঁর আরও বড় হওয়ার স্বপ্ন। তবে শুধুমাত্র রুপোলি পর্দাতেই নয়, সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোয়িং যেন দিন দিন আকাশ ছুঁয়েছে। চলতি বছর সোশ্যাল মিডিয়ার সবচেয়ে জনপ্রিয় তারকার তকমাও পেয়েছেন তিনি। তবে অভিনেতাও যথেষ্ট খেয়াল রাখেন ভক্তদের বিনোদনের বিষয়ে। তাই মাঝে মধ্যেই অনুরাগীদের জন্য তাঁকে পোস্ট করতে দেখা যায় নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে আয়ুষ্মান লেখেন, মহামারী শেষ হওয়ার পরে যখন তিনি আবার মঞ্চে পারফর্ম করার সুযোগ পেয়ে যাবেন তখন তিনি 'কান্নাকাটি' করবেন। একজন রিয়েলিটি শো প্রতিযোগী এবং একজন গায়ক-গীতিকার হিসাবে নিজের কেরিয়ার শুরু করেন আয়ুষ্মান। তার পর সেই পথ ধরেই বলিউডের তাবড় তাবড় তারকাদের টেক্কা দিয়েছেন তিনি।

এই বলি তারকা Instagram স্টোরিতে গিয়ে একজন ভক্তের অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পুনরায় পোস্ট করেন। যে ভিডিওতে দেখা যাচ্ছে হাজার হাজার ভক্তের মধ্যমণি হয়ে ‘পানি দা রঙ’ গানটি গাইছেন আয়ুষ্মান। এই গানটি প্রথম বলিউড ছবি ‘ভিকি ডোনার’-এ শোনা গিয়েছিল।

পোস্টে অভিনেতা লেখেন, "আমরা কি সুড়ঙ্গ পথের শেষে আলো দেখতে পাচ্ছি? আমি যখনই আবার এইরকম ভাবে পারফর্ম করার সুযোগ পাব তখন আমি সম্ভবত কাঁদব।" মূল পোস্টটিতে প্রতিক্রিয়া জানিয়ে এক ভক্ত লিখেছিলেন, "আমি চণ্ডীগড়ের তার কনসার্টে এটি অনুভব করেছি! এটি আয়ুষ্মানিয়াকের জন্য এখন পর্যন্ত সব চেয়ে সুন্দর অনুভূতি।" অন্য এক অনুরাগী মন্তব্য করেছেন, "এটি অনেকটা স্বপ্নের মতো মনে হয়।"

অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল সুজিত সরকার (Shoojit Sircar) পরিচালিত ‘গুলাবো সিতাবো' (Gulabo Sitabo) ছবিতে। এই ছবিতে আয়ুষ্মানের সঙ্গে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan)। তাঁর আসন্ন ছবিগুলির মধ্যে রয়েছে অভিষেক কাপুরের (Abhishek Kapoor) ‘চন্ডীগড় করে আশিকি’ (Chandigarh Kare Aashiqui), অনুভব সিনহার (Anubhav Sinha) ‘অনেক’ (Anek), এবং অনুভব কাশ্যপের (Anubhuti Kashyap) ‘ডাক্তার জি’ (Doctor G)।

Published by:Piya Banerjee
First published: