Home /News /entertainment /
Kishor Das: ক্যানসারের সঙ্গে যুদ্ধে ইতি, চলে গেলেন জনপ্রিয় অভিনেতা কিশোর দাস

Kishor Das: ক্যানসারের সঙ্গে যুদ্ধে ইতি, চলে গেলেন জনপ্রিয় অভিনেতা কিশোর দাস

Kishor Das: ৩০০-এর বেশি মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন তিনি। এ ছাড়া একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন কিশোর

  • Share this:

    #গুয়াহাটি: এক বছর ক্যানসারের সঙ্গে লড়াই করেছেন তিনি। থেমে গেল সেই জীবনযুদ্ধ। শিল্প জগৎকে শোকস্তব্ধ করে চলে গেলেন অভিনেতা কিশোর দাস। বয়স হয়েছিল মাত্র ৩০। অসমের চলচিত্র দুনিয়ায় গভীর শোকের ছায়া।

    চেন্নাইয়ের এক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন কিশোর। গত মার্চ থেকে সেখানেই ভর্তি তিনি। ক্যানসারে আক্রান্ত অভিনেতা এরই মাঝে কোভিডের কবলে পড়েন। শনিবার সেই হাসপাতালেই শেষ নিশ্বাস ত্যাগ করেন ৩০ বছরের কিশোর। সে দিনই চেন্নাইয়ে শেষকৃত্য হল অভিনেতার। অতিমারির নিয়মের কড়াকড়ির কারণে অসমে তাঁর বাড়িতে নিয়ে যাওয়া যায়নি কিশোরের দেহ।

    আরও পড়ুন: শিরদাঁড়ায় চোটের জন্য বেলাশুরু-র বিশেষ স্ক্রিনিংয়ে থাকা হয়নি! এখন কেমন আছেন নন্দিতা রায়

    অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা এমনকি তামিলনাড়ু সরকারের সঙ্গে কথা বলে কিশোরের দেহ সে রাজ্যে নিয়ে যাওয়ার জন্য ব্যবস্থা করার অনুরোধ করেন। কিন্তু কোভিডের কারণে সেটি সম্ভব হয়নি।

    আরও পড়ুন: জটিল উপসর্গ নিয়ে করোনায় কাবু নিক্কি! দ্রুত সকলকে সাবধান হতে বলছেন অভিনেত্রী

    কামরূপ জেলার মিরজায় তাঁর বাড়ি। ৩০০-এর বেশি মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন তিনি। এ ছাড়া একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন কিশোর, 'বিধাতা', 'নেদেখা ফাগুন', 'বন্ধুন'। কিশোর এমনকি অসমের বিখ্যাত গান 'টুরুট টুরুট' গেয়েছিলেন। কিশোরের শেষ ছবি 'দাদা তুমি দুষ্ট বর'। শিল্পে তাঁর অবদানের জন্য একাধিক পুরস্কারও পেয়েছিলেন ৩০ বছরের অভিনেতা কিশোর।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Actor Death, Assam

    পরবর্তী খবর