corona virus btn
corona virus btn
Loading

'বস ইতনাসা ডিসট্যান্স রখনা হ্যায়,' অসমে সামাজিক দূরত্বের পাঠ দিতে শাহরুখের সিগনেচার পোজ !

'বস ইতনাসা ডিসট্যান্স রখনা হ্যায়,' অসমে সামাজিক দূরত্বের পাঠ দিতে শাহরুখের সিগনেচার পোজ !

সামাজিক দুরত্ববিধির গুরুত্ব বোঝাতে, বাদশার আইকনিক স্টাইলকেই হাতিয়ার করল অসম পুলিশ

  • Share this:

#গুয়াহাটি: হু হু করে বেড়ে চলেছে করোনা সংক্রমণ। কোনও ভাবেই রাশ টানা যাচ্ছে না আক্রান্তের সংখ্যায়। লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। আর সেই সঙ্গে করোনা ভাইরাস সংক্রমণের ভয় জাঁকিয়ে বসছে মানুষের বুকে। প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে নিয়মিত মাস্ক পরতে আর সামাজিক দূরত্ব বজায় রাখতে বলছে বিশেষজ্ঞরা। এবার মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে এবং সামাজিক দুরত্ববিধির গুরুত্ব বোঝাতে, শাহরুখ খানের জনপ্রিয় সেই স্টাইলটিকে হাতিয়ার করল অসম পুলিশ। ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে শাহরুখ খানের বিখ্যাত সেই ভঙ্গিমা বারবারই দেখা গিয়েছে তাঁর নানা সিনেমায়।

সম্প্রতি অসম পুলিশ একটি ট্যুইট করেছে, যেখানে বাদশাকে দেখা যাচ্ছে মুখে মাস্ক পরে তাঁর আইকনিক স্টাইলে। দু’হাত প্রসারিত করে দাঁড়িয়ে কিং খান। মুখে মিষ্টি হাসি। ছবিটির উপরে লেখা, ‘বাস ইতনাসা ডিসট্যান্স রাখনা হ্যায়।’

শুধু তাই নয়, ট্যুইটের লেখাও তাঁর ডাইলগ। ‘কভি কভি পাস আনে কে লিয়ে কুছ দূর জানা পরতা হ্যায়, অউর দূর যা কর পাস আনে বালো কো বাজিগর ক্যাহেতে হ্যায়।’ এখানেই শেষ নয়, বলা হয়েছে-‘বাজিগর হতে গেলে ৬ ফুটের দূরত্ব মেনে চলুন।’ অসম পুলিশ আশা যে, এবার যদি প্রিয় নায়কের এই ছবি দেখে মানুষ অনুপ্রাণিত হয়ে সামাজিক দূরত্ব বজায় রাখতে আর মাস্ক ব্যবহার করতে শুরু করে।

নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ট্যুইট। লাইক আর শেয়ার করেন বহু মানুষ। তবে এই প্রথম নয়, এর আগে ২০১৮ সালেও এই ভঙ্গি এ বার ব্যবহার করে ছিল অসম পুলিশ। ট্রাফিক নিয়ম লঙ্ঘন করে কেউ যাতে পালাতে না পারেন সে দিকে নজর রেখে অসম পুলিশ সেই ট্যুইট করেছিল। আর টুইটে তুলে ধরো হয়েছে শাহরুখের সেই সিগনেচার পোজ।

Published by: Ananya Chakraborty
First published: July 20, 2020, 12:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर