কলেজ ক্যাম্পাসের টানাপোড়েন, ওয়েব সিরিজে মাতাতে আসছেন পরমব্রত চট্টোপাধ্যায়

কলেজ ক্যাম্পাসের টানাপোড়েন, ওয়েব সিরিজে মাতাতে আসছেন পরমব্রত চট্টোপাধ্যায়

ছবি নির্মাতাদের তরফে জানানো হয়েছে, একটি বড় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পুরো সিরিজের সেট তৈরি করা হচ্ছে।

ছবি নির্মাতাদের তরফে জানানো হয়েছে, একটি বড় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পুরো সিরিজের সেট তৈরি করা হচ্ছে।

  • Share this:

#মুম্বই: এবার নতুন সিরিজ নিয়ে হাজির হচ্ছে OTT প্ল্যাটফর্ম Lionsgate Play। আসন্ন এই কলেজ ড্রামা সিরিজের নাম ইউ স্পেশাল (U Special)। মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), অর্জুন মাথুর (Arjun Mathur), সুমিত ব্যাস (Sumeet Vyas)-কে। বুধবার এক প্রেস বিবৃতিতে একথা জানাল সংশ্লিষ্ট ডিজিটাল প্ল্যাটফর্ম।

সিরিজটির পরিচালনা করেছেন কারওয়া (Karwaan) খ্যাত আকর্ষ খুরানা (Akarsh Khurana)। কারওয়া-র সহ পরিচালক আধার খুরানাও (Adhaar Khurana) এই ছবিতে সহকারী পরিচালকের কাজ করবেন। ছবি নির্মাতাদের তরফে জানানো হয়েছে, একটি বড় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পুরো সিরিজের সেট তৈরি করা হচ্ছে। কলেজ ক্যাম্পাসের নানা টানাপোড়েন ফুটিয়ে তোলা হবে এই সিরিজে। এই বিষয়ে অর্জুন মাথুর জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই আকর্ষ খুরানাকে চিনি। তবে সে ভাবে একসঙ্গে কোনও কাজ করা হয়নি। ইতিমধ্যেই U Special সিরিজ নিয়ে আলোচনা হয়েছে। আপাতত কাজ শুরু হওয়ার অপেক্ষায় রয়েছি।

উল্লেখ্য, ইউ স্পেশাল (U Special) সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়, অর্জুন মাথুর, সুমিত ব্যাস, রুকশর ধিলন (Rukshar Dhillon), তারুক রায়না (Taaruk Raina), গোপাল দত্ত (Gopal Datt) ও এহসাস চান্নাকে (Ahsaas Channa)। তবে, কে কোন ভূমিকায় অভিনয় করছেন, সেই বিষয়ে কিছু জানা যায়নি।

এ নিয়ে Lionsgate Play-এর দক্ষিণ এশিয়ার ম্যানেজিং ডিরেক্টর ও নেটওয়ার্ক ইমার্জিং মার্কেটস হেড রোহিত জৈন (Rohit Jain) জানান, শীঘ্রই দেশের বাজারে একের পর এক অরিজিনাল শো ও সিরিজ নিয়ে হাজির হচ্ছে এই ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম। এক্ষেত্রে একদম ভিন্ন স্বাদ দেবে U Special। দেশের তরুণ দর্শকদের কথা ভেবেই এই কলেজ ড্রামা সিরিজ তৈরি করা হয়েছে। ইতিমধ্যেই প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়ে গিয়েছে। আগামী কয়েক মাসের মধ্যে রিলিজ করতে চলেছে এই সিরিজ।

প্রসঙ্গত, Lionsgate Play-র দ্বিতীয় সিরিজ এটি। এর আগে আমেরিকান কমেডি সিরিজ ক্যাজুয়াল (Casual)-এর রিমেক করে একটি সিরিজ বানানো হয়েছিল। অভিনয় করেছিলেন লারা দত্তা (Lara Dutta) ও প্রতীক বব্বর (Prateik Babbar)।

Keywords: Parambrata Chatterjee, Arjun Mathur, Sumeet Vyas, Lionsgate Play, U Special, Bollywood

Original Story Link: https://www.firstpost.com/entertainment/arjun-mathur-sumeet-vyas-parambrata-chatterjee-to-star-in-lionsgate-play-series-u-special-9434621.html

Written By: Sovan Chanda

Published by:Rukmini Mazumder
First published: