Arjun Kapoor : রাজি ছিলেন সমকামিতায়, তাও ছবিতে অভিনয়ের সুযোগ দেননি করণ জোহর, অকপট অর্জুন

অর্জুন কাপুর ও করণ জোহর, ফাইল ছবি

অর্জুন কাপুর (Arjun Kapoor) জানালেন যে যেচে কাজ চাইলেও করণ তাঁকে অনুগ্রহ করেননি!

  • Share this:

#মুম্বই: সারা দেশ জুড়ে অনেক দিন হয়ে গেল উঠেছে অভিযোগ- বলিউডের প্রযোজক এবং পরিচালক করণ জোহর (Karan Johar) না কি স্টার কিড ছাড়া আর কাউকে বড় একটা অনুগ্রহ করেন না, করলেও তার নেপথ্যে থাকে নানা জটিল হিসাব! এবার তাঁর বিরুদ্ধে মজা করে হলেও মুখ খুললেন বলিউডের এক জনপ্রিয় স্টার কিড অর্জুন কাপুর (Arjun Kapoor), জানালেন যে যেচে কাজ চাইলেও করণ তাঁকে অনুগ্রহ করেননি!

সম্প্রতি এক সাক্ষাৎকারে অর্জুন তুলেছেন শকুন বাত্রার (Shakun Batra) কাপুর অ্যান্ড সন্স (Kapoor & Sons) ছবির কথা। যে ছবিতে এক সমকামী ঔপন্যাসিকের চরিত্রে অভিনয় করেছিলেন ফওয়াদ খান (Fawad Khan)। অর্জুন জানিয়েছেন যে ফওয়াদের আগে এই চরিত্রে অভিনয়ের প্রস্তাব গিয়েছিল বলিউডের আরও ছয়জন অভিনেতার কাছে, কিন্তু তাঁরা কেউ সমকামী চরিত্রে অভিনয় করতে রাজি ছিলেন না, ফলে প্রস্তাব ফিরিয়ে দেন!

সেই ছয় অভিনেতা কারা, তা নিয়ে অবশ্য সম্পূর্ণ নীরবতা বজায় রেখেছেন অর্জুন। শুধু বলেছেন যে তিনি যখন জানতে পারলেন ছবির কাজ আটকে আছে, তখন নিজেই যেচে ফোন করেছিলেন পরিচালককে। কিন্তু পরিচালক তাঁকে ফিরিয়ে দেন। অর্জুন খুব সূক্ষ্ম ভাবে এখানে দোষ দিয়েছেন করণকেও, যেন বলতে চেয়েছেন যে পরিচালকের এই সিদ্ধান্ত প্রভাবিত হয়েছিল করণের জন্যও!

যা-ই হোক, অর্জুন জানিয়েছেন যে এখনও বিষয়টি নিয়ে তিনি মজা করেন পরিচালক বাত্রার সঙ্গে! "আমি দেখা হলেই ওকে বলি যে তুমি অর্জুন কাপুর নামটা ছবিতে ব্যবহার করলে, কিন্তু অর্জুন কাপুরকে ছবিতে অভিনয়ের সুযোগ দিলে না", এই কথা বলে শকুনের সঙ্গে রসিকতা করেন জানিয়েছেন নায়ক! কেন না, ছবিতে সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) অভিনীত চরিত্রটির নাম ছিল অর্জুন কাপুর!

এটা ঠিক যে অর্জুনকে ছবিতে নেওয়ার ব্যাপারে করণের কে জানে কেন কিছু খুঁতখুঁতুনি আছে ৷ ধর্মা প্রোডাকশনসের (Dharma Productions) ‘টু স্টেটস’ (2 States) ছবিতেই কেবল এখনও পর্যন্ত অভিনয় করেছেন নায়ক, ছবি বাণিজ্যসফল হলেও করণের আর কোনও ছবিতে তিনি অভিনয়ের সুযোগ পাননি!

Published by:Arpita Roy Chowdhury
First published: