মালাইকার কাছ থেকে শিখেছেন এই বিষয়গুলো, সবার সামনে মন খুললেন অর্জুন কাপুর

মালাইকার কাছ থেকে শিখেছেন এই বিষয়গুলো, সবার সামনে মন খুললেন অর্জুন কাপুর

মালাইকার কাছ থেকে শিখেছেন এই বিষয়গুলো, সবার সামনে মন খুললেন অর্জুন কাপুর!

অর্জুন আরও বলেন, তাঁর বোন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) এবং খুশি কাপুর (Khushi Kapoor)-সহ তাঁর পরিবারের সদস্যরা তাঁর এই সম্পর্কের কথা জানেন

  • Share this:

    #মুম্বই: অর্জুন কাপুর (Arjun Kapoor) ও মালাইকা অরোরার (Malaika Arora) সম্পর্ক নতুন নয়। এই জুটি ভালোবাসার বন্ধনে নাম লিখিয়েছে অনেক দিন আগেই। প্রতিটা ভক্তদের নজরই এখন এই জুটির উপরে। কবে বিয়ে করছেন তাঁরা- প্রশ্ন থাকলেও এখনই মিলছে না উত্তর। সোশ্যাল মাধ্যম থেকে বলিউড পার্টি হোক বা ডিনার ডেট- বহু বার একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন অর্জুন-মালাইকা। বেশ কিছু দিন ধরে ডেটিং করছেন। তাঁদের ভালোবাসা এখন প্রকাশ্যে। এছাড়াও মালাইকাকে ফিটনেস আইকন হিসেবে মাঝে মধ্যেই তাঁর জিমের বাইরে স্পট করেন ফটো জার্নালিস্টরা।

    সম্প্রতি একটি সাক্ষাৎকারে অর্জুন কাপুর তাঁদের সম্পর্কের কথা খোলামেলা ভাবে বলেন এবং মালাইকাকে নিয়ে অনেক কথা বলেন। ২০১৯ সালে, তাঁরা তাঁদের সম্পর্ককে অফিসিয়াল করেছেন দেখা যায়। এমনকী,  গত বছর লকডাউনের সময়ও তাঁরা একই ফ্ল্যাটে একসঙ্গে থাকতেন। HT Brunch-এর সঙ্গে কথা বলার সময় অভিনেতা তাঁর জীবনে মালাইকা অরোরার কাছ থেকে যা শিখেছেন তা প্রকাশ করেন। তিনি বলেন “আমি মালাইকার মর্যাদা করি, সম্মান করি, ২০ বছর বয়স থেকে মালাইকা কাজ শুরু করেছে, তখন থেকে ও একই রকম। একজন স্বাধীন মহিলা হওয়ার কারণে তার নিজস্ব ব্যক্তিত্ব রয়েছে। যে মনোভাব আমাকে অনুপ্রাণিত করে নিজের মতো করে কথা বলতে এবং জীবনযাপন করতে, আমি প্রতি দিন তার কাছ থেকে কিছু শিখে চলেছি”।

    অর্জুন আরও বলেন, তাঁর বোন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) এবং খুশি কাপুর (Khushi Kapoor)-সহ তাঁর পরিবারের সদস্যরা তাঁর এই সম্পর্কের কথা জানেন। এমনকি প্রয়াত মা মোনা কাপুর (Mona Kapoor)-কেও তিনি সব বলেছিলেন। জাহ্নবীর কথা বলতে গিয়ে অর্জুন বলেন তিনি প্রত্যাশী ছিলেন বোনকে নিয়ে। সামনের দিনে আরও উন্নতি করুক জাহ্নবী, এমন সদিচ্ছা তিনি প্রকাশ করেছেন।

    অর্জুন কাপুরকে সম্প্রতি একটি মিউজিক ভিডিও দিল হ্যায় দিওয়ানাতে (Dil Hai Deewana) দেখা যায়, তাঁর বিপরীতে ছিলেন অভিনেত্রী রকুল প্রীত সিং (Rakul Preet Singh)। এর পরে তাঁকে Netflix-এর ছবি সর্দার কা গ্র্যান্ডসন (Sardar Ka Grandson), এক ভিলেন ২ (Ek Villain 2) এবং ভূত পুলিশে (Bhoot Police) দেখা যাবে।

    Published by:Rukmini Mazumder
    First published: