এক সন্তানের মায়ের সঙ্গে প্রেম যন্ত্রণা বাড়াচ্ছে ? মালাইকার অতীত জীবন নিয়ে মুখ খুললেন অর্জুন

photo source collected

মালাইকা অরোরার সঙ্গে তিনি যে ভাবে তাঁর সম্পর্ক পরিচালনা করছিলেন, তাতে এই বিষয়টি তাঁর অতীতকে প্রভাবিত করেছে।

  • Share this:

#মুম্বই: বি-টাউনে যখন তাঁদের সম্পর্ক নিয়ে চলছে রীতিমতো জল্পনা, ঠিক তখনই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন অর্জুন কাপুর (Arjun Kapoor) ও মালাইকা অরোরা (Malaika Arora)। সালটা ছিল ২০১৯। অভিনেতা অর্জুন কাপুর জানান, মালাইকা অরোরার সঙ্গে তিনি যে ভাবে তাঁর সম্পর্ক পরিচালনা করছিলেন, তাতে এই বিষয়টি তাঁর অতীতকে প্রভাবিত করেছে।

একটি সাক্ষাৎকারে, অর্জুন তার ব্যক্তিগত জীবনে প্রগতিশীল হওয়ার জন্য প্রশংসিত হয়েছিলেন- তিনি তাঁর চেয়ে বড় একজন মহিলার সঙ্গে সম্পর্কে রয়েছেন, যিনি কি না পূর্বে বিবাহিতা এবং তাঁর একটি সন্তানও আছে। ছোট বয়সে তাঁর বাবা-মা’র মধ্যে বিবাহবিচ্ছেদের পর তিনি যখন প্রাপ্তবয়স্ক হন তখন একমাত্র নিজের বাবার সঙ্গেই তিনি পুনরায় যোগাযোগ করেন।

'পূর্বে বিয়ের পাশাপাশি রয়েছে ছেলে, নিজের থেকেও বয়স্ক কাউকে ডেটিং' করার বিষয়ে জানতে চাওয়া হলে অভিনেতা বলেন, "আমি কখনও আমার ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি বক্তব্য রাখার চেষ্টা করি না, কারণ আমার মনে হয় আমার সঙ্গীর প্রতি আমাকে শ্রদ্ধাশীল হওয়া উচিত এবং এখানে একটি অতীতও রয়েছে। আমি এমন পরিস্থিতিতে ছিলাম যেখানে আমি প্রকাশ্যে জিনিসগুলি পরিকল্পনা করতে দেখেছি এবং তা সব সময় ভালো হয় না, তার কারণ এই সব কিছুর প্রভাব বাচ্চার উপর পড়ে।”

অর্জুন আরও বলেন, "আমি চেষ্টা করি একটি শ্রদ্ধাশীল সীমা বজায় রাখার। সে যেটাতে স্বাচ্ছন্দ্য বোধ করে, আমি সেটাই করি। এবং আমার সম্পর্কের সঙ্গে কখনওই আমার পেশা জড়িত হওয়া উচিত নয়। আজ আমি এ প্রসঙ্গে কথা বলছি কারণ, সম্পর্কের ক্ষেত্রে একটি নির্দিষ্ট শ্রদ্ধা এবং সম্মান প্রদর্শনের জন্য। আমরা এই সম্পর্ককে সময় দিয়েছি। আসলে সময় দিয়ে আমি এই সম্পর্ককে একটি নির্দিষ্ট পরিমাণ মর্যাদা দেওয়ার চেষ্টা করেছি।"

গত বছর অর্জুন বলেছিলেন যে, মালাইকাকে তাঁর বিয়ে করার সিদ্ধান্তটি তিনি গোপন করবেন না, তবে এই মুহূর্তেই যে এই তারকা জুটি সে বিষয়ে কিছু ভাবছেন না, তাও এদিন সাফ জানিয়ে দেন অর্জুন। অভিনেতার কথায়, “এখনই কোনও পরিকল্পনা করা হয়নি এবং এ নিয়ে এখনই সে ভাবে কিছু ভাবা হয়নি, তবে আমি সব সময় যেমন বলি, সে ভাবেই বলছি আমি কখনই কিছু গোপন করব না।”

Published by:Piya Banerjee
First published: