সুপুরুষ তিনি বটেই, তবে এতটা ভাল দেখতে লাগছে মালাইকার জন্য! রহস্য খোলসা করলেন অর্জুন

অর্জুন যদি বলেন যে তাঁকে সুন্দর দেখতে লাগার কৃতিত্বের সবটুকুই মালাইকার, দোষ কি দেওয়া যায়?

অর্জুন যদি বলেন যে তাঁকে সুন্দর দেখতে লাগার কৃতিত্বের সবটুকুই মালাইকার, দোষ কি দেওয়া যায়?

  • Share this:

#মুম্বই: মনের মানুষের একজন যে অন্যকে আর সবার চেয়ে বেশি ভালো করে চিনবেন, এতে কি আশ্চর্য হওয়ার কিছু আছে? তাই অর্জুন কাপুর (Arjun Kapoor) যদি দাবি করে থাকেন যে তাঁকে দেখতে ভালো লাগার কৃতিত্ব মালাইকা অরোরাকে (Malaika Arora) দিতে হয়, তাতে তো ভুরু কোঁচকানোর মতো কিছু নেই!

কিন্তু বলিউডের অন্দরমহল নায়কের সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে একটু হলেও ফিক করে হেসে ফেলেছে! কেন একথা বলছেন অর্জুন, আসলে সেই রহস্যের দরজা খোলে অতীতে- পেরিয়ে আসা বছরে! যখন অর্জুনের ওজন ছিল ১৪০ কেজি আর মালাইকার নামটা ছিল ওজনদার- মালাইকা অরোরা খান!

জানা যায় যে ওই সময়ে অর্জুনকে ফিটনেসের মন্ত্রে দীক্ষিত করেছিলেন সলমন খান (Salman Khan), নিয়মিত তাঁর বাড়ির জিমেই গা ঘামাতে যেতেন অর্জুন! সলমন বাড়িতে থাকতেন না, তাঁর পরামর্শ নিয়ে শরীরচর্চা করে যেতেন কাপুর পরিবারের এই ছেলেটি! আর তার মাঝেই মালাইকার সঙ্গে প্রেম, একসঙ্গে বাড়ির জিমে শরীরচর্চা করতে করতে অর্জুনের যেমন মেদ ঝরল, মালাইকারও এক সময়ে নাম থেকে ঝরল খান পদবীটা!

অতএব, বলতেই হয় যে অর্জুনের হালের পেশিবহুল পুরুষালি সৌন্দর্য গড়ে তোলার কৃতিত্বের সবটাই সলমনের নয়, এই ব্যাপারে কিছুটা হলেও মালাইকার হাত আছে! কিন্তু অর্জুন ওই সব প্রসঙ্গ টেনে আনেননি সোশ্যাল মিডিয়ায়। তিনি শুধু জন্মদিনের মধ্যাহ্নভোজের একটা ছবি পোস্ট করেছেন। সেখানে তাঁকে দেখে মনে হচ্ছে কোনও এক রেস্তোরাঁয় বসে আছেন তিনি। আনমনে তাকিয়ে আছেন কাচের ওপারে। তাঁর কপালের উপরে এসে পড়েছে সুন্দর সযত্নলালিত চুল, যা নিঃসন্দেহেই এক সারল্যমিশ্রিত পুরুষালি সৌন্দর্যের বয়ান তৈরি করেছে।

ছবিটা মুখের এক পাশের ঠিকই, কিন্তু তা-ও মেনে নিতেই হয় যে এই অর্জুন একটু হলেও অচেনা, এমন স্নিগ্ধ অথচ চিন্তামগ্ন চেহারায় আমরা তাঁকে বড় একটা দেখিনি! কিন্তু মালাইকা দেখেছেন অনেকবার আর তাঁর ছবি তুলে দেওয়ার কল্যাণে দেখলাম আমরাও! সত্যিই, ছবিতে সুন্দর লাগছে নায়ককে, অন্য সময়ের চেয়ে ঢের বেশি!

এর পরেও অর্জুন যদি বলেন যে তাঁকে সুন্দর দেখতে লাগার কৃতিত্বের সবটুকুই মালাইকার, দোষ কি দেওয়া যায়?

First published: