Home /News /entertainment /
Arijit Singh: দু'বছর অরিজিৎ সিংয়ের অপেক্ষায় ছিলেন যুবতী! গায়ককে দেখেই এ কী করলেন যুবতী ! ভাইরাল ভিডিও

Arijit Singh: দু'বছর অরিজিৎ সিংয়ের অপেক্ষায় ছিলেন যুবতী! গায়ককে দেখেই এ কী করলেন যুবতী ! ভাইরাল ভিডিও

Arijit Singh: অরিজিতের অপেক্ষায় দিন কেটেছে যুবতীর। অবশেষে পেলেন প্রাণের মানুষকে। ভাইরাল ভিডিও

  • Share this:

    #কলকাতা: অরিজিৎ সিং। চোখে মায়া, গলায় জাদু এই ছেলের। টলিউড থেকে বলিউড তাঁর গান ছাড়া সব কেমন যেন খালি। তিনি যেন সত্যিই গানে ভুবন ভরিয়ে দেন। বলিউডের জনপ্রিয় গায়ক সোনু নিগম একবার বলেছিলেন, 'আমি নিজেকে গানে ১০-এ পাঁচ দেব। আর অরিজিৎকে আট দেব।" শুধু সোনু নন, অরিজিতের গলায় মুগ্ধ গোটা দেশ। এমনকি দেশের সীমানা ছাড়িয়ে গিয়েছে তাঁর গলা, খ্যাতি। কিন্তু মানুষটার পা আজও মাটিতেই রয়েছে। নিজেকে ভয়ংঙ্কর এক সেলেব ভেবে নিতে পারেননি তিনি। আর তাই তো এত খ্যাতি সত্ত্বেও তিনি থেকে গিয়েছেন নিজের জন্ম মাটি জিয়াগঞ্জে।

    যদিও মুম্বইয়ের আন্ধেরিতে তাঁর বিলাস বহুল ফ্ল্যাট রয়েছে। কিন্তু করোনার শুরু থেকেই অরিজিৎ ফিরে এসেছেন মুর্শিদাবাদে নিজের গ্রাম জিয়াগঞ্জে। করোনায় অরিজিৎ তাঁর মাকে হারিয়েছেন। তাঁর মা ছিলেন গায়কের জীবনের সব কিছু। মায়ের মৃত্যুর পর অরিজিৎ শুধুই জিয়াগঞ্জের উন্নতি নিয়ে ভেবেছেন। সেখানকার গ্রামীণ হাসপাতালে নিজের খরচায় অক্সিজেনের ব্যবস্থা করেছেন। গানের অনুষ্ঠান করে সেই টাকা তুলে দিয়েছেন করোনা রোগীদের চিকিৎসায়। মুর্শিদাবাদেই ভর্তি করেছেন নিজের ছেলেকে। একেবারে চাকচাক্যহীন জীবন কাটান অরিজিৎ। অথচ তাঁর গলায় পাগল গোটা বিশ্ব।

    সম্প্রতি সোশ্যাল মাধ্যমে অরিজিতের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়। একটি অনুষ্ঠানে গিয়েছিলেন অরিজিৎ। গান শেষ করে তাঁকে দেখা যায় একটি আবাসনে হেঁটে বেড়াতে। সঙ্গে আরও কয়েকজন রয়েছেন অরিজিতের। হঠাৎ দশ তলার উপর থেকে অরিজিৎকে দেখতে পান দুই যুবতী। ব্যস, আর যাবে কোথায় সেখান থেকেই চিৎকার। যুবতীরা বলতে শুরু করেন, তোমার অনুষ্ঠান শুনছিলাম। আমাদের অনুরোধে তুমি মাত্র এক লাইন গেয়েছ। জান, আমরা দু'বছর অপেক্ষা করেছি তোমার জন্য।" হেসে জবাব দেন অরিজিৎ। তরুণীরা বলেন, দাঁড়াও আমরা নীচে আসছি, একটা ছবি তুলবো তোমার সঙ্গে। অন্যদিকে অরিজিৎ হেসে বলেন, সেলফি তো হবেই। এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Arijit Singh, Bollywood, Viral Video

    পরবর্তী খবর