Home /News /entertainment /

Aranyak Review: টান টান উত্তেজনা ! 'আরণ্যক'-এ বাঘ-খুন-রাজনীতিতে বাজি মাত পরমব্রত-রবীনার !

Aranyak Review: টান টান উত্তেজনা ! 'আরণ্যক'-এ বাঘ-খুন-রাজনীতিতে বাজি মাত পরমব্রত-রবীনার !

Aranyak Review: সবটা বোঝা যাবে না, এমন নয়। কিন্তু তার পরেও শেষ না দেখে ওঠা যাবে না ! আরণ্যক-এ বেশ ভাল রবীনা ও পরমব্রত!

  • Share this:

    #মুম্বই:  স্কুলে চলছিল বাচ্চাদের নাটক (aranyak review)। সেই নাটকে বাঘ, ভালুক, খরগোশ সেজে ঘুরছে ছোট ছোট ছেলে-মেয়েরা। হঠাৎ সেখানে এসে পরে বাঘ। খরগোশকে নিয়ে ঢুকে পড়ে নিজের গুহায়। তারপর... আর কোনও আওয়াজ নেই। দৃশ্য দেখে ছুটে যান পরমব্রত। হঠাৎ খরোগোশ চিৎকার করে ওঠে। আসলে বাঘ সেজে ছোট্ট মারুতকে স্কুলের মঞ্চ থেকে তুলে নিয়ে যায় এক দুষ্কৃতি।

    শত্রুতা ছিল পুলিশ অফিসার(aranyak review) বাবা পরমব্রত (parambrata chattopadhyay)ওরফে অঙ্গদের সঙ্গে। আর তার জেরেই ৬ বছরের ছোট্ট ছেলেকে কিডন্যাপ করে গুন্ডারা। এখান থেকেই শুরু হয় পরিচালক বিনয় ওয়াইকুলের সিরিজ 'আরণ্যক"। কোথায় গেল ছোট্ট মারুত? সাত বছর কেটে যায়। সব কিছু দিয়ে চেষ্টা করেও নিজের ছেলেকে খুঁজে পাননি পরমব্রত ওরফে অঙ্গদ। ছেড়ে গিয়েছেন স্ত্রী। নিজের জীবন নতুন করে শুরু করতে চেয়ে তিনি এসএইচও পদে বদলি নিয়ে আসেন ছোট্ট এক পাহাড়ি শহরে।

    কিন্তু এখানে এসেও তিনি জড়িয়ে যান এক ছোট্ট বিদেশি(aranyak review) মেয়ের মৃত্যুর ঘটনায়। এই থানায় তাঁর পোস্টেই চাকরি করেন রবীনা ট্যান্ডন ওরফে কস্তুরী (Raveena Tandon)। সে এক বছরের ছুটিতে যায় মেয়ের পড়াশুনোর জন্য। সেই জায়গাতেই আসেন পরম। কিন্তু শেষ পর্যন্ত ছুটিতে যাওয়া হয় না রবীনার। তাঁরা এক সঙ্গে দু'জনে মিলে শুরু করেন তদন্ত। এই তদন্ত করতে গিয়েই এক নররাক্ষসের গল্পের আড়াল থেকে উঠে আসে আসল খুনি ও নানা পলিটিক্যাল রহস্যের গল্প।

     আরও পড়ুন: চোখ আটকে যাবে সোনাক্ষি সিনহার রূপে ! সলমনের খানের কথা মেনেই কি সুপারহিট তিনি?

    টান টান উত্তেজনা প্রথম এপিসোড থেকেই। রবীনা ট্যান্ডন (Raveena Tandon)  এই সিরিজে ফের একবার প্রমাণ করেছেন তাঁর দক্ষতা। আর পরমব্রত যেন দিন দিন উন্নতি করছেন নিজের অভিনয়ে। এক অদ্ভুত সাবলীল কিন্তু সামান্য বাঙালি টানের হিন্দি পরমের গলায় দারুণ মানানসই। রবীনা ও তিনি প্রতি পদে নিজেদের নিজেরা চ্যালেঞ্জ ছুড়েছেন। একে অপরকে ছাপিয়ে গিয়েছেন।

    আরও পড়ুন: বিরাটকে কতটা ভরসা করেন অনুষ্কা? কেমন চলছে তাঁদের সম্পর্ক ! জানালেন অনুষ্কা নিজেই

    একটা খুন কী ভাবে বদলে দিতে পারে সব কিছু। একটা ছোট্ট(aranyak review) শহরের প্রত্যেককেই এক সময় যেন খুনি মনে হতে থাকে। নর-তেন্দুয়া মনে হতে থাকে। কিছু কিছু জায়গায় গল্প বা রহস্য কোন দিকে ইঙ্গিত দিচ্ছে তা বুঝে ফেলা গেলেও, শেষ পর্যন্ত দেখতেই হবে এই সিরিজ। আশুতোষ রানা এই ছবির প্রাণ। বহুদিন পর ফের স্বমহিমায় ফিরলেন তিনি। বেশ ভাল ইন্দ্রনীল সেন। তবে একটাই খটকা ভিএকএক্সে ব্ল্যাক প্যান্থারটা না দেখালেও হত! তবে শেষ দৃশ্যের সঙ্গে যদিও সাদৃশ্য আছে এই ব্ল্যাক প্যান্থারের। তবে ওয়েব সিরিজে এন্ট্রি নিয়েই মাতিয়ে দিয়েছেন রবীনা ট্যান্ডন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Netflix, Parambrata Chatterjee

    পরবর্তী খবর