Aparajita Adhya: শোকের ছায়া অপরাজিতা আঢ্যের পরিবারে ! বাবা বলে ডাকার কেউ রইল না

করোনার মধ্যেই শোকের ছায়া নেমে এল অপরাজিতা আঢ্যের পরিবারে। বৃহস্পতিবার রাতে প্রয়াত হয়েছেন অভিনেত্রীর শ্বশুরমশাই।

করোনার মধ্যেই শোকের ছায়া নেমে এল অপরাজিতা আঢ্যের পরিবারে। বৃহস্পতিবার রাতে প্রয়াত হয়েছেন অভিনেত্রীর শ্বশুরমশাই।

  • Share this:

    #কলকাতা:  করোনার মধ্যেই শোকের ছায়া নেমে এল অপরাজিতা আঢ্যের পরিবারে। বৃহস্পতিবার রাতে প্রয়াত হয়েছেন অভিনেত্রীর শ্বশুরমশাই। হঠাৎ করেই এই মৃত্যুতে ভেঙে পড়েছেন অভিনেত্রী। তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লিখেছেন, " শ্বশুর মশাই আজ আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন আমার আর বাবা বলে ডাকার কেউ রইল না।" এই পোস্টে বহু মানুষ সমবেদনা জানিয়েছেন অভিনেত্রীকে।

    জানা গিয়েছে বাথরুমে মাথা ঠুকে চোট পেয়েছিলেন তিনি। তা থেকেই রক্তক্ষরণ হয় মস্তিষ্কে। অপরাজিতা খুব কম বয়সে নিজের বাবাকে হারিয়েছিলেন। অল্প বয়সে বিয়ে করে শ্বশুরবাড়িতে চলে যান তিনি। তারপর থেকে এই শ্বশুরমশাই ছিলেন তাঁর সব কিছু। নিজের বাবাকে ফিরে পেয়েছিলেন নায়িকা। কিন্তু তাঁকেও হারাতে হল অভিনেত্রীকে। শোকে এই পোস্ট করেন তিনি সোশ্যাল মিডিয়ায়।

    গত বছর করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। আপাতত তিনি একদম সুস্থ। কিন্তু তার পর থেকেই অপরাজিতা করোনা রোগীদের জন্য কাজ করছেন। তিনি নানাভাবে মানুষের পাশে থাকার চেষ্টাও করছেন। তবে শ্বশুরের মৃত্যুতে শোকাহত অভিনেত্রী।

    কয়েক দিন আগেই দেখা গিয়েছিল মিষ্টি পোশাকে নাচের ভিডিও পোস্ট করতে। ইনস্টাগ্রামে বৃষ্টি আসার আনন্দে, নানা ভিডিও পোস্ট করছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই ফের তাঁর জীবনে নেমে এল এই খারাপ খবর। তবে সকলেই সমবেদনা জানিয়েছেন অভিনেত্রীকে। শোক কাটিয়ে উঠবেন নিশ্চয় তিনি।

    প্রসঙ্গত অপরাজিতা টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। ঋতুপর্ণ ঘোষ থেকে শিবপ্রসাদ মুখোপাধ্যায় সকলের পরিচালনাতেই কাজ করেছেন তিনি। আবার টেলিভিশনের জনপ্রিয় মুখ তিনি।  ওয়েব সিরিজ করতেও দেখা গিয়েছে তাঁকে। সেই সঙ্গে শুধু টলিউড নয়, বলিউডেও নিজের অভিনয়ের ছাপ রেখেছেন অপরাজিতা। মন খোলা এক মানুষ অপরাজিতা। তাই তাঁর জীবনের এই খারাপ খবর শুনে সকলেই বিচলিত হয়েছেন। সকলে তাঁকে শক্ত হতে বলেছেন। তাঁর পোস্টে ১৮ হাজারের ওপর মানুষ সমবেদনা জানিয়েছেন।

    Published by:Piya Banerjee
    First published: