Home /News /entertainment /
Aparajita Adhya: বিয়ের সাজে, মাঝ রাতে বাড়ি থেকে পালালেন অপরাজিত আঢ্য! কেন? সামনে এল ভিডিও

Aparajita Adhya: বিয়ের সাজে, মাঝ রাতে বাড়ি থেকে পালালেন অপরাজিত আঢ্য! কেন? সামনে এল ভিডিও

Aparajita Adhya: মাঝ রাতে বিয়ের সাজে কেন বাড়ি থেকে পালালেন অপরাজিত আঢ্য! কী হল নায়িকার! জানলে চমকে যাবেন!

  • Share this:

    #কলকাতা: অপরাজিতা আঢ্য। বাংলা ছবি ও টেলিভিশনের জনপ্রিয় মুখ তিনি। অপরাজিতা বা টলিউডের প্রিয় অপার গুণে মুগ্ধ সকলেই। অভিনয় দক্ষতা নিয়ে তো কোনও কথাই হবে না। সব সময় অভিনয়ে মানুষের জয় করেন তিনি। সিরিয়ালের ছোট বোন হোক বা প্রাক্তন-এর মতো ছবিতে প্রসেনজিতের স্ত্রী সবেতেই অপরাজিতা সেরা। অপা নাচতেও খুব ভালোবাসেন। মাঝে মধ্যেই তাঁকে নাচ করতে দেখা যায়। ঋতুপর্ণ ঘোষ থেকে শিবপ্রসাদ মুখোপাধ্যায় প্রায় সব পরিচালকের সঙ্গেই কাজ করেছেন অপরাজিতা। টলিউড শুধু নয় বলিউডেও কাজ করে ফেলেছেন এই অভিনেত্রী। তবে ফের বিয়ে করলেন নাকি তিনি?

    সম্প্রতি তাঁকে দেখা যাচ্ছে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' ধারাবাহিকে। সেখানে তিনিই প্রধান চরিত্র। বাকি সব চরিত্রই গড়ে উঠেছে তাঁকে কেন্দ্র বিন্দুতে রেখে। লক্ষ্মী কাকিমার চরিত্রে ইতিমধ্যেই মানুষের মন জয় করেছেন তিনি। কিন্তু এসবের মধ্যেই ভাইরাল হল অপরাজিতার একটি ভিডিও।

    সেই ভিডিওতে দেখা যাচ্ছে লালা শাড়ি, মাথায় সিঁদুর, বিয়ের মুকুট, গা ভর্তি গয়না পরে একটি রাস্তায় দৌড়ে চলে যাচ্ছেন তিনি। একদম বউ-এর সাজে অন্ধকার রাস্তায় কোথায় চললেন তিনি? এই ভিডিও দেখা মাত্রই ভক্তরা বলছেন, 'একি বিয়ে করে চলে যাচ্ছেন নাকি?' কেউ লিখেছেন, 'এভাবে দৌড়াবেন না, পড়ে যেতে পারেন।' তবে বিয়ের সাজে নায়িকাকে পালাতে দেখে সকলের মনেই প্রশ্ন জেগেছে। তবে কী এবার পালিয়ে বিয়ে!

    আরও পড়ুন: 'অপরাজিত'-তে হেঁটে গেলেন সাহানা বাজপেয়ি ও তাঁর মেয়ে! স্বামীর মুখে সংলাপ! পরিবার নিয়ে অভিনয়ে গায়িকা!

    না বিষয়টা একেবারেই তা নয়। অপরাজিতা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রিল ভিডিও মাঝে মধ্যেই শেয়ার করেন। সেখানে নানা মজার ভিডিও শেয়ার করতেও দেখা যায় তাঁকে। এটি তাঁর শ্যুটের পোশাক। শ্যুটিংয়ের মাঝে একটু মজা করে রিল বানিয়েছেন তিনি। যা হু-হু করে ভাইরাল। টলিউডে সকলে জানেন, অপরাজিতা আঢ্য খুব মন খোলা, আনন্দে ভরা একটা মানুষ। সারাক্ষণ তাঁর মুখে মিষ্টি হাসি লেগেই থাকে। ঠিক যেমন স্বাভাবিক- মিষ্টি তাঁর অভিনয়, তেমনটাই!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Aparajita Adhya, Tollywood, Viral Video

    পরবর্তী খবর