সমুদ্রের ধারে খালি গলায় গান ধরলেন অপরাজিত আঢ্য ! তুমুল ভাইরাল ভিডিও

photo source Instagram

কালো পোশাকে সমুদ্রের ধারে খালি গলায় গান গাইছেন তিনি। এই গানের ভিডিও দেখা মাত্রই প্রশংসায় ভরিয়েছেন ভক্তরা।

  • Share this:

    #কলকাতা: অপরাজিতা আঢ্য। বাংলা ছবি ও টেলিভিশনের জনপ্রিয় মুখ তিনি। অপরাজিতা বা টলিউডের প্রিয় অপার গুণে মুগ্ধ সকলেই। অভিনয় দক্ষতা নিয়ে তো কোনও কথাই হবে না। সব সময় অভিনয়ে মানুষের জয় করেন তিনি। সিরিয়ালের ছোট বোন হোক বা প্রাক্তন-এর মতো ছবিতে প্রসেনজিতের স্ত্রী সবেতেই অপরাজিতা সেরা। অপা নাচতেও খুব ভালোবাসেন। মাঝে মধ্যেই তাঁকে নাচ করতে দেখা যায়। ঋতুপর্ণ ঘোষ থেকে শিবপ্রসাদ মুখোপাধ্যায় প্রায় সব পরিচালকের সঙ্গেই কাজ করেছেন অপরাজিতা। টলিউড শুধু নয় বলিউডেও কাজ করে ফেলেছেন এই অভিনেত্রী। 'মেরি পেয়ারি বিন্দু' ছবিতে আয়ুষ্মান খুরানার মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে।

    তবে করোনা ভাইরাস আসার পর থেকে সকলের জীবনেই অনেক বদল এসেছে। এই সময়টায় কাজ বন্ধ রেখে ঘরেই কাটাতে হয়েছে সকলকে। তবে বাড়িতে থাকলেও কাজ থামেনি নায়িকার। তিনি নিজে চিত্রনাট্য লিখে ফেলেছেন বেশ কতগুলি শর্ট ফিল্মের। শুধু তাই নয় শ্যুটিংও শেষ। এবং মাঝে মধ্যেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তাঁকে ভিডিও পোস্ট করতে দেখা গিয়েছে। বিশেষকরে ইনস্টাগ্রামে। কখনও তিনি নাচছেন, আবার কখনও তাঁকে দেখা গিয়েছে সুন্দর ফটোশ্যুটের ছবি পোস্ট করতে।

    করোনা ভাইরাসের দাপট কিছুটা কমতেই বেড়াতে বেরিয়ে পড়েছেন অভিনেত্রী। পাহাড়, সমুদ্র সব জায়গাতেই তিনি চলে গিয়েছেন ছুটি কাটাতে। সম্প্রতি তাঁর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। কালো পোশাকে সমুদ্রের ধারে খালি গলায় গান গাইছেন তিনি। এই গানের ভিডিও দেখা মাত্রই প্রশংসায় ভরিয়েছেন ভক্তরা।

    Published by:Piya Banerjee
    First published: