'শাওন বরসে, তরসে দিল' ! বৃষ্টিতে তুমুল নাচ অপরাজিতা আঢ্যর ! ভাইরাল ভিডিও

Aparajita Adhya-র নাচের ভিডিওটি তুমুল জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Aparajita Adhya-র নাচের ভিডিওটি তুমুল জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

    #কলকাতা: অপরাজিতা আঢ্য। বাংলা ছবি ও টেলিভিশনের জনপ্রিয় মুখ তিনি। অপরাজিতা বা টলিউডের প্রিয় অপার গুণে মুগ্ধ সকলেই। অভিনয় দক্ষতা নিয়ে তো কোনও কথাই হবে না। সব সময় অভিনয়ে মানুষের জয় করেন তিনি। সিরিয়ালের ছোট বোন হোক বা প্রাক্তন-এর মতো ছবিতে প্রসেনজিতের স্ত্রী সবেতেই অপরাজিতা সেরা। অপা নাচতেও খুব ভালোবাসেন। মাঝে মধ্যেই তাঁকে নাচ করতে দেখা যায়। ঋতুপর্ণ ঘোষ থেকে শিবপ্রসাদ মুখোপাধ্যায় প্রায় সব পরিচালকের সঙ্গেই কাজ করেছেন অপরাজিতা। টলিউড শুধু নয় বলিউডেও কাজ করে ফেলেছেন এই অভিনেত্রী। 'মেরি পেয়ারি বিন্দু' ছবিতে আয়ুষ্মান খুরানার মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে।

    তবে করোনা ভাইরাস আসার পর থেকে সকলের জীবনেই অনেক বদল এসেছে। এই সময়টায় কাজ বন্ধ রেখে ঘরেই কাটাতে হয়েছে সকলকে। তবে বাড়িতে থাকলেও কাজ থামেনি নায়িকার। তিনি নিজে চিত্রনাট্য লিখে ফেলেছেন বেশ কতগুলি শর্ট ফিল্মের। শুধু তাই নয় শ্যুটিংও শেষ। এবং মাঝে মধ্যেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তাঁকে ভিডিও পোস্ট করতে দেখা গিয়েছে। বিশেষকরে ইনস্টাগ্রামে। কখনও তিনি নাচছেন, আবার কখনও তাঁকে দেখা গিয়েছে সুন্দর ফটোশ্যুটের ছবি পোস্ট করতে।

    কিন্তু ভাইরাসের দাপট যখন কিছুটা কম ছিল তখন বেড়াতে যেতে দেখা গিয়েছে নায়িকাকে। গত কয়েক দিন ধরেই কলকাতায় চলছে বৃষ্টি। বর্ষা মানেই মন যেন গান গেয়ে ওঠে। নেচে ওঠে। মনে হয় সব ভয় কাটিয়ে একবার খোলা গলায় গান গেয়ে উঠতে। অপরাজিতারও বৃষ্টি দেখে তেমনটাই মনে হয়েছে। বৃষ্টিতে ভিজে নাচ জুড়লেন তিনি। ৯০-এর দশকের জনপ্রিয় বৃষ্টির গান , 'শাওয়ন বরসে তরসে দিল' গানে ফ্রক পরে নেচে উঠলেন তিনি। এই গানে অভিনয় করেছিলেন সোনালি বেন্দ্রে। অনেকটা সেই ছন্দেই নেচে উঠলেন অপরাজিতা। তাঁর এই নাচ তিনি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। যা ইতিমধ্যে ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published: