Home /News /entertainment /
Aparajita Adhya : ক্রমশ কমছে একান্নবর্তী পরিবারের সদস্য সংখ্যা! আতঙ্কে কাঁটা হয়ে রয়েছেন অপরাজিতা আঢ্য...

Aparajita Adhya : ক্রমশ কমছে একান্নবর্তী পরিবারের সদস্য সংখ্যা! আতঙ্কে কাঁটা হয়ে রয়েছেন অপরাজিতা আঢ্য...

গভীর উদ্বেগে অভিনেত্রী

গভীর উদ্বেগে অভিনেত্রী

Aparajita Adhya : একের পর এক মৃত্যুর ঘটনা তাঁকে প্রভাবিত করেছে। এমনকী বর্তমানেই তিনি এইসব নিয়ে মানসিক অবসাদে ভুগছেন।

  • Share this:

#কলকাতা: মাঝখানে কেটে গিয়েছে গোটা দু'টো মাস। বন্ধ ছিল লাইট, ক্যামেরা, অ্যাকশনের শব্দ। শুটিং ফ্লোরে শোনা যায়নি এক নামী অভিনেত্রীর অমলিন অট্টহাসি। কথা হচ্ছে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে (Aparajita Adhya) নিয়ে। তিনি অনেক দিন পর আবার কাজে ফিরেছেন। করোনার দ্বিতীয় ঢেউয়ে অভিনেত্রী অনেক কাছের মানুষদের হারিয়েছেন।

তিনি জানিয়েছেন এইসব একের পর এক মৃত্যুর ঘটনা তাঁকে প্রভাবিত করেছে। এমনকী বর্তমানেই তিনি এইসব নিয়ে মানসিক অবসাদে ভুগছেন। অপরাজিতা বর্তমানে দু'টি ছবির শুটিং সারছেন বলে জানা গিয়েছে। একটি মৈনাক ভৌমিকের (Mainak Bhaumik) ছবি একান্নবর্তী (Ekannoborti), অন্যটি পাভেলের (Pavel) মন খারাপ (Mon Kharap)।

অপরাজিতা বলেছেন, “অমি ২৪ জুন আমার শ্বশুরকে হারিয়েছি। এর পরই আমার এক প্রতিবেশীকে হারিয়েছি। ওই পরিবার আমাদের অত্যন্ত ঘনিষ্ঠ। আমরা সবাই তাঁকে বাঁচোনোর জন্য বহু চেষ্টা করেছি, কিন্তু আমরা সকলে ব্যর্থ হয়েছি। মাত্র ৪৪ বছরেই তিনি আমাদের ছেড়ে চলে গিয়েছেন।

এটাই শেষ নয়, আমার এক আত্মীয় বাইক দুর্ঘটনায় মারা গিয়েছে। সেও মাত্র ৩২ বছরের ছিল। আমার যখন ১৫ বছর বয়স ছিল আমি নিজের বাবাকে হারিয়েছি। ২৪ বছর হয়ে গিয়েছে আমার বিয়ে হয়েছে। বিয়ের পর শ্বশুরমশাই আমার বাবা হয়ে উঠেছিলেন। আমার সঙ্গে তাঁর দারুণ সম্পর্ক ছিল। কিন্তু এই সবের মধ্যে তাঁকে হারিয়ে আমি মানসিক অবসাদে ভুগছি”।

এপ্রিলের শেষে যখন করোনার দ্বিতীয় ঢেউ মাথা চাড়া দিয়ে ওঠে তখনই অভিনেত্রী পরিচালকদের জানিয়ে দিয়েছিলেন যে এই সবের মধ্যে তিনি কাজ করতে পারবেন না। কারণ দ্বিতীয় তরঙ্গ বেশ ভয়াবহ আকার নিয়েছে। প্রায় ৭০ দিন পর আবার তিনি কাজ শুরু করেছেন।

এখন তিনি একান্নবর্তীর কাজ নিয়ে ভীষণ ব্যস্ত। এরপর আরও কাজ হাতে রয়েছে। একান্নবর্তী ছবিতে অপরাজিতাকে মালিনীর (Malini) চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। যিনি একজন সাধারণ গৃহবধূ থেকে নিজের মনোভাবের পরিবর্তন করে এগিয়ে চলবেন।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Aparajita Adhya, Tollywood

পরবর্তী খবর