বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

পুজোর গান নিয়ে হাজির অন্বেষা ! মিউজিক ভিডিওতে অভিনয় করলেন সুদীপ্তা !

পুজোর গান নিয়ে হাজির অন্বেষা ! মিউজিক ভিডিওতে অভিনয় করলেন সুদীপ্তা !

পুজোয় মানুষের মন ভালো করতে অন্বেষা পুজোর গান নিয়ে আসছেন। মুক্তি পাচ্ছে তাঁর পুজোর গানের মিউজিক ভিডিও।

  • Share this:

#কলকাতা:  সামনেই পুজো। বাঙালির সব থেকে বড় উৎসব। তবে এবারে শরতের আকাশে পেঁজা মেঘ ভেসে বেড়ালেও কলকাতার বাতাসে পুজো পুজো গন্ধটা কিন্তু নেই। পুজো মানেই কলকাতার রাস্তায় হোডিংয়ে ছেয়ে যাওয়া। কোন ক্লাবের পুজো কত বড় সেই প্রতিযোগীতা শুরু। কোটি কোটি টাকা বাতাসে ওড়ে এই সময়। আর থাকে পুজোর কেনাকাটা। গান। আড্ডা। এবার সব কিছুতে জল ঢেলে দিয়েছে করোনা ভাইরাস। দীর্ঘ লকডাউনের পর ধীরে ধীরে সব কিছু স্বাভাবিক করার চেষ্টা চলছে। অনেক কিছুই ছাড় মিলেছে আনলক ৫-এ। তবে মানুষকে বার বার বলা হচ্ছে সতর্কতা মেনে পুজোর আনন্দ নিতে। ডিজিটাল পুজোতে নজর দেওয়া হচ্ছে।

তবে পুজোর সময় পুজোর গান না হলে যেন মনটা ঠিক মানতে চায় না। কিশোর কুমার, হেমন্ত মুখোপাধ্যায় থেকে শুরু করে আশা ভোসলে সকলেই একটা সময় শুধু মাত্র পুজোর সময় নিজেদের নতুন গানের ক্যাসেট বা অ্যালবাম বার করতেন। তবে এখন যুগ বদলেছে সারা বছরই বিভিন্ন শিল্পীরা গানের অ্যালবাম রিলিজ করেন। তবে পুজোর গানের মজা সারা বছর আর কই ! এই খারাপ সময়েও মনটা ভালো করতে খুশির খবর দিলেন গায়িকা অন্বেষা দত্ত। জনপ্রিয় শিল্পী তিনি। এবার পুজোয় মানুষের মন ভালো করতে অন্বেষা পুজোর গান নিয়ে আসছেন। মুক্তি পাচ্ছে তাঁর পুজোর গানের মিউজিক ভিডিও।

প্রথম বার ব্রহ্মা প্রোডাকশন হাউসের সঙ্গে কাজ করলেন তিনি। পরিচালক তথাগত রায়ের পরিচালনায় মিউজিক ভিডিওতে গানের তালে অভিনয় করলেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় । ভাবনায় মনীশ মন্ডল। প্রযোজনা করেছেন ইন্দ্রাশিষ দাস ও পূরবী রক্ষিত। সুদীপ্তা বাংলা টেলিভিশন ও সিনেমার জনপ্রিয় মুখ। অন্বেষার গানে অভিনয় করলেন তিনি। এছাড়াও অভিনয় করেছেন মডেল স্বস্তিক ঘোষ।

View this post on Instagram

Our Upcoming Music Video - JAI DURGA MAI KI Singer @anwesshaa9 Music Video Will Come Soon #brahmaproduction #brahmamusics

A post shared by Brahma Production (@_brahmaproduction_) on

তবে অন্বেষা একা নন তাঁর সঙ্গে গান গেয়েছেন শোভন। গানের লিরিক লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। মিউজিক পরিচালক সুমিত গুহ। গানের মিউজিক ভিডিওটির শ্যুটিং হয়েছে বেলগাছিয়া রাজবাড়িতে। এই মিউজিক অ্যালবামের প্রিভিউ ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে। যা অনেক মানুষ পছন্দও করেছেন। অন্বেষা জানিয়েছেন, ব্রহ্মা প্রোডাকশনের সঙ্গে এটা তাঁর প্রথম কাজ। এবং কাজ করে তিনি খুব খুশি। পুজোর সময় মানুষকে আনন্দ দিতে তৈরি অন্বেষা ও ব্রহ্মা প্রোডাকশনের টিম। মন খারাপ একটু হলেও কমবে।

Published by: Piya Banerjee
First published: October 10, 2020, 11:56 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर