Home /News /entertainment /
Happy Birthday Anushka Sharma: বিরাট নয়, তবে কার কাঁধে চড়ে ঘুরলেন অনুষ্কা? জন্মদিনে ভাইরাল অভিনেত্রীর অদেখা ছবি...

Happy Birthday Anushka Sharma: বিরাট নয়, তবে কার কাঁধে চড়ে ঘুরলেন অনুষ্কা? জন্মদিনে ভাইরাল অভিনেত্রীর অদেখা ছবি...

Karnesh Ssharma wishes Anushka Sharma on her birthday.

Karnesh Ssharma wishes Anushka Sharma on her birthday.

Happy Birthday Anushka Sharma: কর্ণেশ শর্মা নিজেও একজন চলচ্চিত্র প্রযোজক৷ ছবিতে দেখা যাচ্ছে কর্ণেশ অনুষ্কাকে পিগিব্যাক রাইড দিচ্ছেন। ছবিটি শেয়ার করে, তিনি শুভকামনা জানিয়েছেন৷ কেক এবং রেড হার্ট ইমোজিতে অভিনেত্রীকে জন্মদিনের বার্তা পাঠিয়েছেন বোনকে ।

আরও পড়ুন...
  • Share this:

    #মুম্বই: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। তার উপর ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী। অভিনেত্রী, প্রযোজক- সবেতেই তিনি সফল৷ তিনি সফল স্ত্রী, সফল মা৷ আজ তাঁরই জন্মদিন৷ জন্মদিনে খুনসুটিতে ভরা বার্তা পাঠালেন অভিনেত্রীর ভাই৷

    কর্ণেশ শর্মা নিজেও একজন চলচ্চিত্র প্রযোজক৷ ছবিতে দেখা যাচ্ছে কর্ণেশ অনুষ্কাকে পিগিব্যাক রাইড দিচ্ছেন। ছবিটি শেয়ার করে, তিনি শুভকামনা জানিয়েছেন৷  কেক এবং রেড হার্ট ইমোজিতে অভিনেত্রীকে জন্মদিনের বার্তা পাঠিয়েছেন বোনকে ।

    আরও পড়ুন : তৃণমূলের রাজনৈতিক পরামর্শদাতা কি থাকছেন প্রশান্ত কিশোর? জবাব দিলেন মমতা

    ২০২৭ সালে সবাইকে চমকে দিয়ে বিয়ে করেছিলেন বিরাট কোহলিকে। ইটালির তাস্কানিতে স্বপ্নের মতো বিয়ে। সেই থেকে ডেস্টিনেশন ওয়েডিংই ট্রেন্ড। বারবার কাপল গোল সেট করেছেন বিরুস্কা। ২০২১ এ কন্যা সন্তান ভামিকার জন্ম দেন তারকা জুটি।

    আরও পড়ুন :  দামের ঝাঁঝে সর্ষেকে পিছনে ফেলল সাদা তেল! সূর্যমুখীর ডবল সেঞ্চুরি, পাল্লা দিচ্ছে সয়াবিন

    প্রতি মুহূর্তে স্বামীর পাশে থাকেন অভিনেত্রী৷ অনুষ্কা শর্মা বিরাটের গৃহিণীর পাশাপাশি তাঁর জবরদস্ত ফ্যানও৷ তাই আরসিবি -র জার্সিতে বিরাট কোহলি দুর্দান্তভাবে জ্বলে ওঠার পর বিরাটের জন্য গ্যালারি থেকে চিৎকার করে গলা ফাটাচ্ছেন৷ লকি ফার্গুসনের বলে সর্বোচ্চ রানের জন্য যান৷ ফুলটস বলে একেবার দূরে বাউন্ডারির প্রান্তে পাঠিয়ে দেন তিনি৷ প্রথমে মনে হয়েছিল ওটা ক্যাচ হয়ে যেতে পারে তাই সকলে নিঃশ্বাস রুদ্ধ রেখেছিলেন৷ কিন্তু ফিল্ডার পেরিয়ে যাওয়ার পর সকলে নিশ্চিন্ত হয়ে যায় সেটা ছক্কাই৷

    অনুষ্কা ২৫ বছর বয়সে তার ভাই কর্ণেশ শর্মার সাথে প্রোডাকশন হাউস প্রতিষ্ঠা করেছিলেন। অভিনেত্রী লিখেছিলেন, "যখন আমি আমার ভাই কর্ণেশ শর্মার সঙ্গে ক্লিনস্লেট ফিল্মজ শুরু করি, তখন প্রযোজনা করার ক্ষেত্র আমরা নতুন ছিলাম৷ কিন্তু আমাদের পেটে আগুন ছিল এবং আমরা চেয়েছিলাম ভারতে বিনোদনের এজেন্ডা সেট করতে । আজ, যখন আমি আমাদের এতদূরের যাত্রার দিকে ফিরে তাকাই, তখন আমরা যা তৈরি করেছি তার জন্য গর্ববোধ করি।"

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Anushka Sharma

    পরবর্তী খবর