Home /News /entertainment /
Anushka Sharma: কী খেলে আপনারও হবে অনুষ্কা শর্মার মতো মারকাটারি ফিগার? জানালেন নায়িকা নিজেই

Anushka Sharma: কী খেলে আপনারও হবে অনুষ্কা শর্মার মতো মারকাটারি ফিগার? জানালেন নায়িকা নিজেই

বিরাট ঘরণী কী খান যাতে তাঁর এমন মারকাটারি ফিগার? সেই সিক্রেট ফাঁস করলেন অনুষ্কা নিজেই

  • Share this:

    #মুম্বই: অনুষ্কা শর্মার (Anushka Sharma) ফিগারখানা দেখে হিংসা না করে উপায় নেই! সদ্য মা হয়েছেন, কে বলবে তাঁকে দেখে? যেমনটি ছিলেন, তেমনটি-ই আছেন! কন্যার ডেলিভারির পর তিনি যখন সদ্যোজাতকে নিয়ে বিরাটের সঙ্গে বাড়ি ফিরছেন, পাপারাৎজিদের জন্য পোজ দিলেন! সেই ছবি দেখে আসমুদ্র হিমাচলের চোখ কপালে! কোথাও এতটুকুও পোস্ট প্রেগন্যান্সি ফ্যাট নেই! আসলে বলিটাউনের ফিটনেস ফ্রিক নায়িকাদের মধ্যে অন্যতম অনুষ্কা শর্মা! গর্ভাবস্থায়ও তাঁর ওয়ার্কাউটের ছবি ও ভিডিও ভাইরাল হয়েছিল! যোগা করতেন, কেটেছেন সাঁতারও (Anushka Sharma)!

    আরও পড়ুন: সবুজ ব্লেজারের সঙ্গে শর্টস, অনন্যা পান্ডের সাহসী ছবি তুমুল ভাইরাল...

    একটি সাক্ষাৎকারে অনুষ্কা বলেছিলেন, "you are what you eat"! এবার সেই লাখটাকার প্রশ্ন! বিরাট ঘরণী কী খান যাতে তাঁর এমন মারকাটারি ফিগার? সেই সিক্রেট ফাঁস করলেন অনুষ্কা নিজেই (Secret Behind Anushka Sharma's Stunning Figure)! জানালেন, তিনি ব্রেকফাস্টে এমন একটি খাবার খান, যা তাঁর ফিগার ঠিক রাখতে সাহায্য করে! স্বাস্থ্যকর উপাদানে ভরপুর এই খাবারটি অনেকক্ষণ পেট ভরা রাখে এবং অস্বাস্থ্যকর খাবার খাওয়ার ইচ্ছেও জাগায় না।

    অনুষ্কার স্লিম হওয়ার সিক্রেট রেসিপি বানাতে লাগবে ২-৩ কাপ ওটস, ২ চা- চামচ চিয়া সিড, দুধ ১ কাপ, ২ চা-চামচ মধু, আপনি যে বাদাম খেতে পছন্দ করেন সেই বাদাম ১ মুঠো (Secret Behind Anushka Sharma's Stunning Figure)

    আরও পড়ুন: 'পাঠান' ফিরছেন দেশে, তার আগে ভক্তদের আবদার মেটালেন শাহরুখ-দীপিকা

    একটি মেসন জারে রোলড ওটস, চিয়া সিড এবং দুধ খুব ভাল করে মিশিয়ে নিন। এবার জারটিতে টাইট করে ঢাকনা এঁটে ভাল করে ঝাঁকিয়ে নিন। এরপর জারটি সারারাত ফ্রিজে রেখে দিন (Secret Behind Anushka Sharma's Stunning Figure)। পরদিন সকালে তাতে এক মুঠো বাদাম এবং বীজ, ড্রাই ফ্রুটস বা তাজা ফলের টুকরো এবং মধু দিয়ে ভালভাবে মেশান। প্রয়োজনে আরও একটু দুধ যোগ করতে পারেন। আপনি মধুর পরিবর্তে এক চা-চামচ ভ্যানিলা এক্সট্র্যাক্টও যোগ করতে পারেন (Secret Behind Anushka Sharma's Stunning Figure)।

    অনুষ্কা শর্মার এই ব্রেকফাস্টটি ওজন কমাতে এক্সপার্ট, সারাদিন আপনাকে সুস্থ ও চনমনে রাখে। চিয়া বীজ এবং ওটস দুয়েই রয়েছে প্রোটিন। পাশাপাশি এগুলি ফাইবারে পরিপূর্ণ, যা দীর্ঘ সময় পেট ভরা রাখতে সাহায্য করে এবং অস্বাস্থ্যকর খাবার খাওয়ার ইচ্ছে রোধ করে। এই খাবারটি থেকে আপনি পাবেন প্রয়োজনীয় ভিটামিন এবং খনিজ - যেমন ক্যালসিয়াম, ম্যাগনেসিয়াম, ভিটামিন সি, বি১২ এবং ডি (Secret Behind Anushka Sharma's Stunning Figure)। খাবারটি হাড় শক্তিশালী করতে, পেশী তৈরি করতে সাহায্য করে, মেটাবলিজম বাড়ায় এবং পেট ভরা রাখে।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Anushka Sharma

    পরবর্তী খবর