ফের সমালোচনার মুখে অনুষ্কা শর্মা, বেবি বাম্প নিয়ে ফটোশ্যুট নেটিজেনদের আক্রমণের মুখে

ফের সমালোচনার মুখে অনুষ্কা শর্মা, বেবি বাম্প নিয়ে ফটোশ্যুট নেটিজেনদের আক্রমণের মুখে
কেন তিনি বেবি বাম্প নিয়ে এ ভাবে ফটোশ্যুট করেছেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ

কেন তিনি বেবি বাম্প নিয়ে এ ভাবে ফটোশ্যুট করেছেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ

  • Share this:

#মুম্বই: সম্প্রতি এক ম্য়াগাজিনের জন্য ফটোশ্যুট করেছেন মম-টু-বি অনুষ্কা শর্মা (Anushka Sharma)। নিজের বেবি বাম্প নিয়েই সামনে এসেছেন তিনি। ছবি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়াতেও। আর সে নিয়েই তৈরি হয়েছে সমস্যা। কেন তিনি বেবি বাম্প নিয়ে এ ভাবে ফটোশ্যুট করেছেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ।

২০২০ সালের অগস্ট মাসে নিজের প্রেগনেন্সির কথা সামনে আনেন অনুষ্কা। একই পোস্ট করে নিজের প্রথম সন্তানের কথা প্রকাশ্যে আনেন ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলি (Virat Kohli)-ও। তার পর থেকে একাধিকবার নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেছেন অনুষ্কা।

সম্প্রতি তিনি একটি জনপ্রিয় ম্যাগাজিনের নতুন বছরের সংস্করণের জন্য ফটোশ্য়ুট করেন। যার ছবি নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্য়ান্ডেলে পোস্টও করেন। যাতে বেশ প্রাণবন্তই দেখায় তাঁকে। ছবিগুলি শেয়ারের সঙ্গে সঙ্গে কার্যত ভাইরাল হয়। যা লাভ রিয়্যাক্টে ভরিয়ে দেন তাঁর অনুগামীরা। একাধিক শেয়ার হয় ফটোগুলি। এই সময়ে কাজ করায় তাঁর প্রশংসাও করেন অনেকে। কিন্তু ছবিগুলি নিয়েই সমালোচনার মুখে পড়তে হয় এই অভিনেত্রীকে।


নেটিজেনদের একাংশ তাঁর এই ছবিগুলিকে ভালো ভাবে নেননি। তাঁদের অনেকেরই মত, বাচ্চা ভূমিষ্ঠ হওয়ার আগেই তার বাণিজ্যিকীকরণ হয়ে গিয়েছে। অনেকে আবার এগুলোকে ভারতীয় সংস্কৃতির বিরোধী বলতেও ছাড়েননি। অনেকে পাশাপাশি বলেছেন যে, অনুষ্কা এগুলো সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার খাতিয়ে করছেন।

একজন তাঁর ছবির কমেন্টে লেখেন, এই ব্যাপারগুলো ব্যক্তিগত রাখা উচিৎ, অনুষ্কাকে একেবারেই দেখতে ভালো লাগছে না। নায়িকার মা হওয়ার অনুভূতিকে শ্রদ্ধা জানিয়ে ওই ইউজারের বক্তব্য-কিন্তু এগুলো সোশ্যাল মিডিয়ায় দেখানোর কিছু নেই! একজন আবার লেখেন, অনুষ্কা এতটাই স্বার্থপর যে, তিনি তাঁর বাচ্চা জন্মানোর আগেই তাকে কাজে লাগিয়ে টাকা কামাচ্ছেন। একজন লেখেন, ভারতীয় সংস্কৃতির অবমাননা করেছেন অভিনেত্রী, তাঁর এমনটা করা উচিৎ নয়।

এর উত্তরে কোনও ধরনের মন্তব্য করতে দেখা যায়নি বিরুষ্কাকে। মুখ খুলতে দেখা যায়নি সোশ্যাল মিডিয়াতেও। জানা যাচ্ছে, এই মাসেই তাঁরা নিজেদের প্রথম সন্তানের জন্ম দেবেন। এবং আপাতত দু'জন নিজেদের মতো সময় উপভোগ করছেন। বিরাটও অস্ট্রেলিয়া সফর ছেড়ে সন্তানের জন্মমুহূর্তের সাক্ষী থাকার জন্য দেশে ফিরেছেন।

Published by:Elina Datta
First published: