Home /News /entertainment /
Anushka Sharma 2nd Child|| জন্মদিনের পরেই সুখবর! দ্বিতীয়বার মা হবেন অনুষ্কা শর্মা? সংখ্যাতত্ত্ববিদের মন্তব্যে জল্পনা...

Anushka Sharma 2nd Child|| জন্মদিনের পরেই সুখবর! দ্বিতীয়বার মা হবেন অনুষ্কা শর্মা? সংখ্যাতত্ত্ববিদের মন্তব্যে জল্পনা...

ফাইল ছবি।

ফাইল ছবি।

Anushka Sharma 2nd Child: ভামিকার জন্মের আগে তিনিই হিসেব করে দেখেছিলেন লকডাউনের মধ্যেই মা হবেন অনুষ্কা। এ বার সঞ্জয় বি জুমানির দাবি, ৩৭ থেকে ৩৮ বছরের মধ্যে ফের মা হতে পারেন অনুষ্কা।

  • Share this:

    #মুম্বই: দ্বিতীয়বার মা হবেন অভিনেত্রী অনুষ্কা শর্মা? বাবা হবে বিরাট কোহলি? অনুষ্কার জন্মদিনের ঠিক পরেই সংখ্যাতত্ত্ববিদ সঞ্জয় বি জুমানির মন্তব্যের জেরে শুরু হয়েছে ব্যাপক জল্পনা। ২০২১ সালের জানুয়ারী মাসে ভূমিষ্ঠ হয় ছোট্ট ভামিকা। তারপর ভামিকাকে মাত্র একবারের জন্য ক্যামেরাবন্দি করতে পেরেছিলেন পাপারাৎজিরা। তারপর থেকে আর তাঁকে সামনে আনেননি বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। এমনকি নানা সময়ে তাঁরা বিয়ে বাড়ি বা পার্টিতে গেলেও ভামিকার উপস্থিতি নজরে পড়েনি।

    এ বারে কি ফের সুখবর আসার পালা? দ্বিতীয় বার নাকি মা হতে পারেন অনুষ্কা শর্মা! এমনটাই জানিয়েছেন সংখ্যাতত্ত্ববিদ সঞ্জয় বি জুমানি। ভামিকার জন্মের আগে তিনিই হিসেব করে দেখেছিলেন লকডাউনের মধ্যেই মা হবেন অনুষ্কা। এ বার সঞ্জয় বি জুমানির দাবি, ৩৭ থেকে ৩৮ বছরের মধ্যে ফের মা হতে পারেন অনুষ্কা। এ বারে অবশ্য ৩৪-এ পা দিলেন অনুষ্কা। ফলে দ্বিতীয়বার গর্ভধারণ করলেও, এখনই সেই সম্ভাবনা নেই।

    আরও পড়ুন: বিয়ের পিঁড়িতে বসছেন উরফি জাভেদ? নয়া ভিডিও ঘিরে তুমুল জল্পনা, যা লিখলেন নায়িকা...

    সঞ্জয় বি জুমানি জানিয়েছেন, অনুষ্কার মা তাঁর কাছে গিয়েছিলেন প্রথম্ম তখনই জানিয়েছিলাম অনুষ্কা কন্যা সন্তানের জন্ম দেবে। উনি মানতে চাননি। কিন্তু সেটা মিলে গিয়েছে ইতিমধ্যেই। প্রসঙ্গত, ইতিমধ্যেই আগামী ছবির ঘোষণাও করে দিয়েছেন অনুষ্কা। ঝুলন গোস্বামীর বায়োপিকে অভিনয় করবেন অভিনেত্রী। 'চাকদা এক্সপ্রেস'-এ ভারতীয় ফাস্ট বোলার ঝুলন গোস্বামীর ভূমিকায় তাঁকে দেখা যাবে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Anushka Sharma, Virat Kohli

    পরবর্তী খবর