বিরাটের আলিঙ্গন, মেয়েটি কে ? ইন্টারনেটে শোরগোল !

বিরাটের আলিঙ্গন, মেয়েটি কে ? ইন্টারনেটে শোরগোল !
Instagram

মঙ্গলবার সকাল থেকেই বিরাটের ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে ইন্টারনেটে প্রচুর শোরগোল ৷ সবারই একটাই প্রশ্ন, বিরাটের সঙ্গে মেয়েটি ? অনুষ্কা নাকি অন্য কেউ?

  • Share this:

    #মুম্বই: মঙ্গলবার সকাল থেকেই বিরাটের ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে ইন্টারনেটে প্রচুর শোরগোল ৷ সবারই একটাই প্রশ্ন, বিরাটের সঙ্গে মেয়েটি ? অনুষ্কা নাকি অন্য কেউ?

    গপ্পোটা হল, সম্প্রতি ইনস্টাগ্রামে একটি মেয়ের সঙ্গে আলিঙ্গনরত অবস্থায় একটি ছবি পোস্ট করেন বিরাট কোহলি ৷ ছবিতে অবশ্য পুরুষ সঙ্গী, মহিলা সঙ্গীর মুখ পরিষ্কার নয়৷ সেই ছবির নিচেই বিরাট লিখলেন, ‘বিরাট কোহলি ! ওয়ান অ্যান ওনলি !’ বিরাটের এই ছবি নিয়ে শোরগোল শুরু, গোটা ইন্টারনেট দুনিয়ায় ৷


    anushka

    ইতালির তাসকানিতে স্বপ্নের মতো বিয়ে করেন বিরাট ও অনুষ্কা ৷ তার আগে বহু বছর প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন তিনি ৷ প্রকাশ্যে নিজেদের প্রেমকে তুলে ধরতে কখনই কোনও খামতি করেননি দু’জনেই ৷ কখনও ট্যুইটার, কখনও ইনস্টাগ্রামে বার বার স্বীকার করেছেন নিজেদের প্রেমের কথা ৷

    আপাতত, বিরাট রয়েছেন দক্ষিণ আফ্রিকা সফরে, অন্যদিকে অনুষ্কা শর্মা ব্যস্ত রয়েছেন ছবির শ্যুটিংয়ে ৷ তবে জানা গিয়েছে এত সব ব্যস্ততার মধ্যেই নাকি অনুষ্কা শর্মা পৌঁছে গিয়েছেন দক্ষিণ আফ্রিকা ৷ বিরাটকে দিয়েছেন এক দারুণ সারপ্রাইজ !

    First published: