• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • ANUSHKA SHARMA CAUGHT SNACKING DURING WORK CALL FANS CANT GET OVER HER CUTE REACTION RM

হবু-মা অনুষ্কা শর্মা, সারাক্ষণ খিদে পাচ্ছে, আর তাই যা করলেন বিরাট-ঘরণী...দেখুন ভাইরাল ভিডিও--

একটানা কাজ করতে করতে কার না খিদে পায় ? অনুষ্কার পেটেও ইঁদুর ডন মারা শুরু করেছে...

একটানা কাজ করতে করতে কার না খিদে পায় ? অনুষ্কার পেটেও ইঁদুর ডন মারা শুরু করেছে...

  • Share this:

    #মুম্বই: লকডাউনে অনেকের মতোই বাড়ি থেকে কাজ করছেন বিরাট-ঘরণী অনুষ্কা শর্মা! কমলা রং-এর পোলকা ডট-এর স্প্যাগেটি টপ, কানে ইয়ার প্যাড, সামনে খোলা ল্যাপটপ, চলছে ভিডিও কল!  একটানা কাজ করতে করতে কার না খিদে পায় ? অনুষ্কার পেটেও ইঁদুর ডন মারা শুরু করেছে! আর তখনই 'মিষ্টি' কাজটা করে ফেললেন হবু-মা অনুষ্কা শর্মা! ভিডিও  কল চলাকালীনই ল্যাপটপের পিছন থেকে খাবার বের করে সোজা চালান মুখে! প্রথমে খেয়াল ছিল না, সামনে ক্যামেরা চলছে, কয়েক সেকেন্ডের মধ্যেই পুরো ব্যাপারটি বোধগম্য হতে খানিক অস্বস্তিতে পড়ে যান অনুষ্কা, হাত দিয়ে মুখ চাপার চেষ্টা করেন আর তারপরের এক্সপ্রেশন ছিল দেখার মতো... বড় বড় চোখ আর সেই মনভোলানো দরাজ হাসি!

    অনুষ্কার এই অনাবীল সরল ভিডিওটি মনে ধরেছে নেটিজেনদের! কমেন্ট বক্স উপচে পড়ছে মতামতে! কেউ বলছেন, '' খুব ন্যাচেরাল অভিব্যক্তি!' কেউ বা বলছেন, '' আপনি এখন প্রেগন্যান্ট, খিদে তো পাবেই!'' অনুষ্কার এই সরল ভিডিও দেদার ভাইরাল!

    আপাতত অভিনয় থেকে বিরতি নিয়েছেন 'ব্যান্ড বাজা বারাত' স্টার! তবে পুরোদমে চলছে ছবি প্রোডাকশনের কাজ। লকডাউনেই পাতাল লোক, বুলবুলের মতো জনপ্রিয় এবং প্রশংসিত সিরিজ মুক্তি পেয়েছে তাঁর প্রযোজনা সংস্থা থেকে।

    ২৭ অগাস্ট অনুষ্কা-বিরাট জানান, তাঁরা মা-বাবা হতে চলেছেন। দু'জনেই নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে এই সুখবর শেয়ার করেন। জানান, জানুয়ারিতেই আসতে চলেছে পরিবারের তৃতীয় সদস্য। ফেসবুকে অনুষ্কা-বিরাট তাঁদের একটি মায়াকাড়া ছবি পোস্ট করেন। একই বার্তা ট্যুইটও করেন বিরাট। ছবিটির ক্যাপশনই সব বলে দেয়। বিরুষ্কা লেখেন, "And then, we were three! Arriving Jan 2021". অর্থাৎ পরিবারে তৃতীয় সদস্য আসতে চলেছে জানুয়ারিতেই।

    শুধু বিরাট-অনুষ্কা নন, লকডাউনে সুখবর দিয়েছেন নবাব বাহাদুর ও নবাব ঘরণী-ও! দ্বিতীয় সন্তান আসছে করিনা-সৈফের জীবনেও!

    Published by:Rukmini Mazumder
    First published: