মেয়েকে ছেড়ে মন বসছে না কাজে, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন অনুষ্কা

মেয়েকে ছেড়ে মন বসছে না কাজে, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন অনুষ্কা

মেয়েকে ছেড়ে মন বসছে না কাজে, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন অনুষ্কা!

মেয়েকে এখন অন্যের তদারকিতে রেখে কাজেও বের হচ্ছেন নায়িকা। তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে মিলেছে কাজে ফিরে আসার ঝলক

  • Share this:

#মুম্বই: ওয়ার্কিং মাদার হওয়ার এই এক জ্বালা! এক দিকে কাজে বেরতেই হয় বাড়ি ফেলে, অন্য দিকে আবার বাড়ির নানা টুকিটাকি বিষয়ের দিকেও পড়ে থাকে মন! বলিউডের ডাকসাইটে নায়িকা অনুষ্কা শর্মার (Anushka Sharma) সঙ্গেও কি সেটাই হয়েছে?

বলিউডের অন্দরমহলের লোকজন কিন্তু ইঙ্গিত দিচ্ছেন সেই দিকেই। বলছেন, একরত্তি মেয়েকে বাড়িতে রেখে এসে কাজে মোটেই মন বসছে না নায়িকার। আর এই সব কথা এখন বলিউডের বাতাসে ভেসে বেড়াচ্ছে খোদ অনুষ্কারই পোস্ট করা এক সাম্প্রতিক ছবি থেকে।

ভামিকা কোহলি (Vamika Kohli) ধীরে ধীরে বড় হচ্ছে। ফলে মেয়েকে এখন অন্যের তদারকিতে রেখে কাজেও বেরোচ্ছেন নায়িকা। তাঁর এক সোশ্যাল মিডিয়া পোস্টে মিলেছে কাজে ফিরে আসার ঝলক। সাদা-কালো ছবিটিতে দেখা গিয়েছে যে মেক-আপ রুমে বসে বসে একটা চিত্রনাট্যের পাতায় চোখ বোলাচ্ছেন নায়িকা আর স্টাইলিস্ট তাঁর চুল ঠিক করে দিচ্ছে। ঠিক পাশেই মেক-আপ আর্টিস্ট ব্যস্ত রূপটানের সরঞ্জাম চেক করতে। এই ছবিটির সঙ্গে কোনও ক্যাপশন দেননি অনুষ্কা। কিন্তু ছবিতে তাঁর অতিরিক্ত গম্ভীর মুখ চোখ এড়িয়ে যাওয়ার কথা নয়।

তখনই কথা উঠেছিল বলিউডের অন্দরমহলে... নায়িকা বোধহয় কাজে যোগ দিয়ে খুব একটা স্বচ্ছন্দ বোধ করছে না। খুব সম্ভবত তাঁর মন পড়ে রয়েছে বাড়িতেই, ছোট ভামিকা কী করছে সেটাই বোধহয় ঘুরপাক খাচ্ছে তাঁর মাথায়। সেই জল্পনা যে সত্যি, যেন তারই প্রমাণ দিলেন অনুষ্কা এবার আরেক ছবিতে।

Instagram হ্যান্ডেলে শেয়ার করা এই ছবিতে সবুজ টপ আর নীল ট্রাউজার্সে অনুষ্কাকে দেখা যাচ্ছে এক নীল ব্যাকগ্রাউন্ডে একটু ঝুঁকে দাঁড়িয়ে থাকতে। তাঁর পায়ে হলুদ রঙের স্নিকার্স, মুখের লাল মাস্কটা নামিয়ে এনেছেন । দেখে মনে হচ্ছে- তিনি যেন চিৎকার করছেন গায়ের সব জোর দিয়ে, গলার প্রতিটি শিরা ফুলিয়ে! ছবির সঙ্গে লিখেছেন অনুষ্কা- সুখী সোমবার কথাটা কি একটা বৈপরীত্য?  তবে এই সব ছবি কোনও সিনেমার শ্যুটিংয়ের না বিজ্ঞাপনের, তা এখনও জানা যায়নি।

Published by:Rukmini Mazumder
First published: