বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

অন্যতম ধনী সেলেব দম্পতি বিরুষ্কা ! তাঁদের মিলিত সম্পত্তির হিসেব তাক লাগিয়ে দেবে

অন্যতম ধনী সেলেব দম্পতি বিরুষ্কা ! তাঁদের মিলিত সম্পত্তির হিসেব তাক লাগিয়ে দেবে

খুব শীঘ্রই সন্তানের জন্ম দেবেন অনুষ্কা। আর সে সময় সামনে এল তাঁদের তাক লাগানো সম্পত্তির হিসেব।

  • Share this:

#মুম্বই: বিরাট কোহলি। বর্তমানে ক্রিকেট জগতের অন্যতম সেরা তিনি। অন্যদিকে তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা, যিনি বলিউড দুনিয়ার অন্যতম অভিনেত্রী। দু'জনেই রয়েছেন খ্যাতির শীর্ষে। ভালোবেসে বিয়ে করেছেন এই দুই তারকা। টানা চার বছর প্রেম করার পর ২০১৭ সালে বিয়ে করেন তাঁরা। দুজনে মিলে ক্রিকেট ও বিনোদন জগতকে অনকে কিছু উপহার দিয়েছেন। খুব শীঘ্রই সন্তানের জন্ম দেবেন অনুষ্কা। আর সে সময় সামনে এল তাঁদের তাক লাগানো সম্পত্তির হিসেব।

যা জানলে চোখ ছানাবড়া হবে আপনার। এই দম্পতির প্রথম দেখা হয়েছিল একটি শ্যাম্পুর বিজ্ঞাপনের সূত্রে। তারপর চুটিয়ে প্রেম। অনেকবার ট্রোলড হয়েছেন তাঁরা। মাঠে অনুষ্কা থাকলে বিরাট ভালো খেলেন না এমন কুসংস্কারের কথাও শুনতে হয়েছে। তবে সে সব কিছুকে পাত্তা না দিয়ে হাতে হাত রেখে এগিয়ে চলেছেন যুগলে।

এর মাঝেই তাঁদের সম্পত্তির হিসেব বলছে, তাঁরা অন্যতম ধনী সেলেব দম্পতি। তাঁদের দুজনের মিলিত সম্পত্তির পরিমাণ ১২০০ কোটি টাকা। যা চমকে দেওয়ার মতোই। বিরুষ্কার এই সম্পত্তি পুরোটাই তাঁদের নিজেদের অর্জিত। চেষ্টা ও ইচ্ছে তাঁদেরকে আজ এই জায়গায় নিয়ে এসেছে। দুজনের মাথার ওপরেই সে অর্থে কোনও গড ফাদার ছিল না। সবটাই তাঁরা করেছেন নিজেদের দক্ষতায়।

Published by: Piya Banerjee
First published: December 2, 2020, 9:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर