Home /News /entertainment /
Anurager Choa : দীপার জন্মদিনে সূর্যের বড় আয়োজন! নববর্ষে অনুরাগের ছোঁয়া-তে বসবে চাঁদের হাট

Anurager Choa : দীপার জন্মদিনে সূর্যের বড় আয়োজন! নববর্ষে অনুরাগের ছোঁয়া-তে বসবে চাঁদের হাট

দীপার বিয়েতে সূর্যের বড় আয়োজন! নববর্ষে অনুরাগের ছোঁয়া-তে রয়েছে বিশেষ চমক

দীপার বিয়েতে সূর্যের বড় আয়োজন! নববর্ষে অনুরাগের ছোঁয়া-তে রয়েছে বিশেষ চমক

Anurager Choa : নববর্ষে 'অনুরাগের ছোঁয়া'-তে থাকছে বিশেষ চমক। নববর্ষের বিশেষ চমক হয়ে উঠবে জমজমাট ! এই রবিবার ১৭ এপ্রিল, দুপুর ৩টে স্টার জলসায় বসবে চাঁদের হাট।

  • Share this:

#কলকাতা: ছোট পর্দার ধারাবাহিক হল বাঙালির ড্রয়িং রুমের অন্যতম সঙ্গী। কেউ তাড়াতাড়ি কাজ সেরে, কেউ দুপুরে খানিক কম ঘুমিয়ে, কেউ আবার পরিবারের সদসদ্যদের সঙ্গে টিভি দেখা নিয়ে ঝগড়া করে, নির্দিষ্ট সময় বোকা বাক্সের সামনে হাজির হয়ে যান। ধারাবাহিকের চরিত্রদের দুঃখে চোখ ভিজে আসে। আবার তাদের আনন্দের সময়, মনটা ভাল থাকে। এভাবেই ধারাবাহিকের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে পড়ে দর্শক।

নতুন বছর, পরিবারের সকলের সঙ্গে মিলে আনন্দ করার সময়। ছোট পর্দার চরিত্র গুলোও তো পরিবার, তাঁদের বাদ দিলে চলে নাকি! তাঁদেরকে নিয়েই করুন নববর্ষ পালন। বাঙালির নতুন বছর বলে কথা, দৈনন্দিন সব হবে? তা তো হতে পারে না। রোজকার ধারাবাহিকেও চাই আনকোরা চমক। চাই উদযাপন, সকলে মিলে হৈ হৈ করে মাতিয়ে দেওয়ার মতো উৎসব।

আনন্দে সামিল হয় যদি পছন্দের তারকা, তাহলে বিষয়টা অন্য মাত্রা পেয়ে যায়। নতুন বছরের ভিন্ন ভাবে স্বাগত জানানোর জন্য থাকছে আড়াই ঘণ্টা ব্যাপী বিশেষ পর্ব। নববর্ষে 'অনুরাগের ছোঁয়া'-তে থাকছে বিশেষ চমক। নববর্ষের বিশেষ চমক হয়ে উঠবে জমজমাট ! এই রবিবার ১৭ এপ্রিল, দুপুর ৩টে স্টার জলসায় বসবে চাঁদের হাট।

আরও পড়ুন- বিয়ের আসর সরগরম! পাত্রপাত্রীর মা থেকে করিনা, কে কেমন সাজলেন দেখুন

থাকছে নববর্ষের দ্বিগুন চমক। একদিকে দীপার জন্মদিন বড় করে পালন করতে বিরাট আয়োজন করেছেন 'সূর্য'। পাশাপাশি লাবণ্য সেনগুপ্তর লাবণ্য'স ২৫ বছর পার করেছে। সেই উদযাপনও করতে হবে বড় করে। তাই এই বিরাট উৎসব। নতুন বছরের পাশাপাশি 'অনুরাগের ছোঁয়া'-তে পরিবারে দুটো বড় আনন্দের বিষয় রয়েছে। তাই বড় সেলিব্রেশন তো হতেই হবে।

বিশেষ এই উদযাপনে থাকছেন 'অনুরাগের ছোঁয়া'-র অভিনেতা, অভিনেত্রীদের পাশাপাশি এক গুচ্ছ তারকা। থাকছেন ইন্দ্রানী হালদার, পায়েল সরকার, ঐন্দ্রিলা, সপ্তর্ষি মৌলিক, দেবচন্দ্রিমা সিংহ রায়, রেজওয়ান। গান গেয়ে মাতিয়ে তুলবেন কিঞ্জল, অঙ্কিতা। 'অনুরাগের ছোঁয়া'-র সকলে পারফর্ম করবেন। সঙ্গে পারফরম্যান্স দেবেন বিশিষ্ট তারকারা। তাই জমজমাট এই সেলিব্রেশন পার্টিতে হবে নাচ,গান আর অনেক মজা...তৈরি তো আপনারা ?

Published by:Swaralipi Dasgupta
First published:

পরবর্তী খবর