• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • সৃজিত-অনুপম একসঙ্গে মঞ্চে গাইলেন 'গভীরে যাও'! ক্যামেরা ধরলেন রাজ চক্রবর্তী !

সৃজিত-অনুপম একসঙ্গে মঞ্চে গাইলেন 'গভীরে যাও'! ক্যামেরা ধরলেন রাজ চক্রবর্তী !

photo source Instagram

photo source Instagram

সৃজিতের হাত শক্ত করে ধরে থাকলেন অনুপম। একসঙ্গে গলা মিলিয়ে গান গাইলেন তাঁরা। আর এই অসাধারণ মুহূর্তকে ক্যামেরা বন্দি করলেন রাজ চক্রবর্তী।

  • Share this:

    #কলকাতা: অনুপম রায় ও সৃজিত মুখোপাধ্যায়ের বন্ধুত্বের কথা কার না জানা ! এক সঙ্গে চাকরি ছেড়ে দু'জনে বেরিয়ে ছিলেন অজানার সন্ধানে। কলকাতায় এসে দু'জনেই ছুটে ছিলেন নিজেদের স্বপ্নকে সত্যি করতে। চাকরি নয় গানটাই ছিল অনুপমের জীবনের সব কিছু। ভবিষ্যত যা হবে দেখা যাবে, একবার তাই স্বপ্ন সত্যির চেষ্টা না করে থাকতে পারেননি তাঁরা। সাফল্যও এসেছে। কঠিন পরিশ্রম আর প্রতিভা থাকলে সাফল্য আসবেই। ভালোবেসে করা যেকোনও কাজই একদিন সাফল্যের মুখ দেখে। আর তাই তো প্রথম ছবি 'অটোগ্রাফ' থেকেই জনপ্রিয়তা পেয়েছেন সৃজিত। অন্যদিকে এই ছবিতেই 'আমাকে আমার মতো থাকতে দাও' গান টলিউডকে এক নতুন গায়ক উপহার দিয়েছিল। সেই অনুপম রায় জাতীয় পুরস্কার থেকে বলিউডের ছবিতে সঙ্গীত পরিচালনা সব কিছুই করে ফেলেছেন নিজের দক্ষতায়। সৃজিতও পায়ে পা মিলিয়ে এগিয়ে গিয়েছেন।

    View this post on Instagram

    A post shared by Anupam Roy (@aroyfloyd)

    সৃজিতের পরিচালিত ছবির মধ্যে অন্যতম হল '২২শে শ্রাবণ'। এই ছবির প্রতিটি গান জনপ্রিয়তা পেয়েছিল অনুপমের হাত ধরে। তার মধ্যে গভীরে যাও অন্যতম। অনুপমকে গান গাইতে দেখা যাবে এটাই স্বাভাবিক। কিন্তু সৃজিতকে জনসমক্ষে গান গাইতে দেখা যায়নি কখনও। কিন্তু এবার নতুন ছবি ধরা পড়ল কলকাতা আর্ন্তজাতিক চলচ্চিত্র উৎসবের অনুষ্ঠানে। মঞ্চে উপস্থিত শিলাজিৎ, রূপঙ্কর, ইমন, শ্রীজাত, সৃজিত, উজ্জয়িনি, মিথিলা, অনুপম রায়, রাজ চক্রবর্তী সহ আরও অনেকে।

    এই মঞ্চেই গান গাইলেন অনুপম রায় 'গভীরে যাও"। গান গাইতে গাইতে নিজের বসার আসন থেকে উঠে সৃজিতের দিকে এগিয়ে গেলেন অনুপম। হাত ধরে তুলে আনলেন। দু'জনের হাতে মাইক্রোফোন। সৃজিতের হাত শক্ত করে ধরে থাকলেন অনুপম। একসঙ্গে গলা মিলিয়ে গান গাইলেন তাঁরা। আর এই অসাধারণ মুহূর্তকে ক্যামেরা বন্দি করলেন রাজ চক্রবর্তী। এই ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন অনুপম রায়। যা মুহূর্তে ভাইরাল হয়েছে।

    Published by:Piya Banerjee
    First published: