বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

আবারও অনুপমের কণ্ঠে হিন্দি গান, মুক্তি পেল নতুন সিঙ্গল ‘মনজিল’

আবারও অনুপমের কণ্ঠে হিন্দি গান, মুক্তি পেল নতুন সিঙ্গল ‘মনজিল’

রানিং শাদি ডট কম', 'পিকু', 'ডিয়ার মায়া'-র মতো ছবির অংশ অনুপম। হিন্দি সিঙ্গলও গাইছেন তিনি। সম্প্রতি ডিজিটালে মুক্তি পেল তাঁর গান 'মনজিল'।

  • Share this:

#মুম্বই: তাঁর কন্ঠ অনন্য। তাঁর সুর অনুপম। এক দশক ধরে তিনি মুগ্ধ করে রেখেছেন দর্শককে। বাংলা ছবিতে তাঁর গান, তাঁর নিজস্ব অ্যালবামের জনপ্রিয়তা তুঙ্গে। তিনি অনুপম রায়। বাংলার পাশাপাশি হিন্দি ভাষাতেও সমান দক্ষতার সঙ্গে কাজ করছেন তিনি। 'রানিং শাদি ডট কম', 'পিকু', 'ডিয়ার মায়া'-র মতো ছবির অংশ অনুপম। হিন্দি সিঙ্গলও গাইছেন তিনি। সম্প্রতি ডিজিটালে মুক্তি পেল তাঁর গান 'মনজিল'।

লকডাউনের মধ্যে অনুপম রিলিজ করেন তাঁর হিন্দি সিঙ্গেল 'অ্যাসি রাতো'। বেশ জনপ্রিয় হয় এই গান। অনুপমের কথায়, ''অ্যাসি রাতো'-র সফলতা আমাকে আত্মবিশ্বাস দিয়েছিল। মনে হল দর্শক আমার হিন্দি সিঙ্গল শুনবেন। সেখান থেকেই 'মনজিল'-এর পরিকল্পনা।

এই সিঙ্গেলের পিছনে একটি গভীর ভাবনা রয়েছে। অনুপম জানালেন, 'মনজিল মানে গন্তব্যে পৌঁছনো জরুরি। তার চেয়ে জরুরি মসজিলে পৌঁছনোর রাস্তা। প্রত্যেকটা মানুষের নিজস্ব মনজিল থাকে। সকলের গন্তব্যে পৌঁছনোর রাস্তাটাও আলাদা। সকলে ভিন্ন পথ বেছে নেন। আমি ওই বেছে নেওয়ার পদ্ধতিটাকে বেশি গুরুত্ব দিয়েছি। আমার গানেও তাই আছে।'

ব্যক্তিগত ভাবে অনুপম মনে করেন, জার্নি মানে সফরটা সুন্দর হওয়া প্রয়োজন। সব সময় গন্তব্য পৌঁছতেই হবে, তা নয়। যাত্রাটা সুন্দর হলে, সেটাই মনে রয়ে যায়। তাঁর কথায় 'মনজিল সকলে সবসময় পান, তা নয়। কিন্তু ওই রাস্তাটা, যাওয়ার পথটা, সেটাকে যদি একটু সুন্দর করে নিতে পারি। মানুষের সঙ্গে আরও  ভাল সম্পর্ক রাখতে পারি। জীবনটা ভালবাসায় ভরে ফেলতে পারি। মনজিলে পৌঁছনো, না পৌঁছনো, কিছু যায় আসে না। জার্নিটাই স্মরণীয় হয়ে ওঠে।'

Arunima Roy

Published by: Elina Datta
First published: November 9, 2020, 9:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर