অঙ্কুশ-ঐন্দ্রিলার ইগোর লড়াই ! তুমুল মারপিট জুটির ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

অঙ্কুশ-ঐন্দ্রিলার ইগোর লড়াই ! তুমুল মারপিট জুটির ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও
photo source Instagram

শুধু মারপিট না একে অপরকে হিংসা করতেও শুরু করলেন দু'জনে।

  • Share this:

    #কলকাতা: অঙ্কুশ হাজরা (Ankush) ও ঐন্দ্রিলার (Oindrila Sen) প্রেম কাহিনি কার না জানা ! দু'জনে বহুদিন ধরেই আছেন ভালোবাসার সম্পর্কে। সামনের ফেব্রুয়ারি মাসেই মুক্তি পাবে এই দুই জুটির একসঙ্গে অভিনীত ছবি 'ম্যাজিক'। ছবিটি পরিচালনা করেছেন রাজা চন্দ। টলিউডের জনপ্রিয় পরিচালক তিনি। প্রেমের সম্পর্কে থাকলেও অঙ্কুশ আর ঐন্দ্রিলার কাজের মাঠ আলাদা ছিল। অঙ্কুশ প্রথম থেকেই বড় পর্দায় অভিনয় করছেন। আর ঐন্দ্রিলা ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী। তার তাঁদের প্রথমবার এক সঙ্গে দেখা যাবে ভেবে দর্শকের মধ্যে উত্তেজনা তো ছিলই। এবার সেই উত্তেজনার পারদ কিছুটা বেশি চড়িয়ে দিল এই ছবির নতুন গান 'মন-আনমনে'।

    এই গান রিলিজ করেছে ইউটিউবে। কিন্তু তার আগেই নিজেদের মধ্যে মারপিট শুরু করলেন নায়ক নায়িকা। শুধু মারপিট না একে অপরকে হিংসা করতেও শুরু করলেন দু'জনে। বিষয়টা ভারি মজার। সম্প্রতি অঙ্কুশ ও ঐন্দ্রিলা এক সঙ্গে তাঁদের ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিও শেয়ার করেন। সেখানে অঙ্কুশ নতুন গান রিলিজের কথা বলতে থাকেন। আর সেই গান নিয়ে তাঁরা ফেসবুক পেজ থেকে লাইভ হবেন। এ কথা বলার সময় অঙ্কুশ বলেন 'আমার ফেসবুক পেজ', ব্যস এতেই মাথা গরম হয়ে যায় ঐন্দ্রিলার। তিনি বলেন, 'আমিও আসবো লাইভ আমার, 'আমার' ইনস্টা পেজে।" এর পর হঠাৎ নিজেদের মধ্যে মারপিট শুরু করে দেন। ক্যামেরা চলছিলই ভিডিও রেকর্ড হয়। আর সবাই এই জুটির মারপিট দেখে ফেলেন। তারপর যদিও বোঝা যায় পুরোটাই প্রমোশনাল। তবে অনেকেই এই ভিডিও দেখে প্রশ্ন করেছেন, সত্যিই কি আপনারা এমন মারপিট করেন। এই মজার ভিডিওটি বহু মানুষ লাইক করেছেন। সকলেই অপেক্ষায় আছেন অঙ্কুশ-ঐন্দ্রিলার অনস্ক্রিন মারপিট দেখার জন্য।

    প্রসঙ্গত, এই দুই জুটি এক সঙ্গে বেড়াতে যেতে ভালোবাসেন। এক সঙ্গেই তাঁদের বেশির ভাগ সময় কাটাতে দেখা যায়। অঙ্কুশ তাঁর বড় পর্দার অভিনয়ে সকলের মন জয় করেছেন অনেক আগেই। এবার ঐন্দ্রিলার পালা। যদিও টেলিভিশনে নায়িকার অভিনয়ে সকলেই মুগ্ধ। বিক্রম ও ঐন্দ্রিলার জুটিকেই সেরা মানা হয়। বিক্রমের সঙ্গে নায়িকার শুধু নয় অঙ্কুশেরও দারুণ বন্ধুত্ব। এখন দেখার প্রথমবার অঙ্কুশ ও ঐন্দ্রিলার অনলাইন কেমিষ্ট্রি কতটা সফল হয়। বাস্তবের মতো তাঁদের জুটি কি ছবিতেও জাদু ছড়াতে পারবে ?

    Published by:Piya Banerjee
    First published: