অঙ্কুশ- ঐন্দ্রিলা'র 'ম্যাজিক' এবার বড় পর্দায়, এই মাসেই শুরু হচ্ছে শ্যুটিং

পরিচালক রাজা চন্দ পুরো টিম নিয়ে তৈরি ছিলেন তার নতুন ছবি 'ম্যাজিক' শ্যুট করার জন্য।

পরিচালক রাজা চন্দ পুরো টিম নিয়ে তৈরি ছিলেন তার নতুন ছবি 'ম্যাজিক' শ্যুট করার জন্য।

  • Share this:

#কলকাতা: না পরিকল্পনা একেবারেই নতুন নয়। লকডাউনের অনেক আগে থেকেই সব ঠিক ছিল। গত এপ্রিল থেকে মে মাসের মধ্যে শ্যুটিং হয়ে সেপ্টেম্বরেই মুক্তি পেয়ে যেত এই ছবি। পরিচালক রাজা চন্দ পুরো টিম নিয়ে তৈরি ছিলেন তার নতুন ছবি 'ম্যাজিক' শ্যুট করার জন্য। কিন্তু তা সম্ভব হয়নি। এবারে আনলক প্রক্রিয়া শুরু হওয়ার  সঙ্গে নিজের ছবির শ্যুট শুরু করতে চলেছেন পরিচালক। এই মাসেরই ৬ তারিখ থেকে শুরু হচ্ছে তাঁর নতুন ছবি 'ম্যাজিক'এর শুটিং।

তবে এই ছবির আসল ম্যাজিক অন্য জায়গায়। রিয়েল লাইফ কাপল অঙ্কুশ এবং ঐন্দ্রিলাকে প্রথম বার একসঙ্গে বড় পর্দায় নিয়ে আসতে চলেছেন পরিচালক রাজা চন্দ। রাজা জানান "ঐন্দ্রিলাকে নিয়ে কাজ করার ইচ্ছে আমার অনেকদিনের। ও ভীষণ ভার্সেটাইল একজন অভিনেতা। আর এই ছবিতে যে চরিত্র রয়েছে কৃতি সেই চরিত্রটিও বেশ আনপ্রেডিক্টেবল। সেখানে ওকে বেশ মানাবে বলে মনে হয়েছে। এমনিতেও অংঙ্কুশ আর ঐন্দ্রিলা জুটি বেশ লাগে দেখতে। "
অঙ্কুশকে ছবিতে দেখা যাবে একজন ম্যাজিশিয়ানের ভূমিকায়, যে নাকি একটি ফ্যাশন হাউজে চাকরি করে কিন্তু মনে প্রাণে একজন ম্যাজিশিয়ান। ম্যাজিক এলিমেন্ট ছবিতে থাকলেও একটি থ্রিলার অ্যাঙ্গেলও থাকছে।  যা এই ছবিকে করে তুলবে আারও রোমাঞ্চকর। ম্যাজিক যেহেতু আছে তার মানে দারুন গ্রাফিক্স এর কাজ ও থাকছে নিশ্চই? রাজা চন্দ জানান " এখানে আমরা একটা দারুণ ভাবনায় বিষয়টাকে ফেলেছি।ধরুন কোনও পশু নিয়ে কাজ হচ্ছে। সেখানে একটা ডামি ব্যবহার করছি। শুট হওয়ার পরে আবার গ্রাফিক্স  করা হচ্ছে। ছবিতে একটা সাপের ব্যবহার আছে যার জন্যে আমরা পেটার থেকে পারমিশন নেবো। তবে ম্যাজিক রোমাঞ্চ আরও অনেক এলিমেন্টেই ঠাসা থাকবে এই ছবি।" ছবির মিউজিক করছেন ডাবু আর স্ক্রিপটি করেছেন অর্ণব ভৌমিক।কলকাতা শহর জুরেই শ্যুটিং হবে 'ম্যাজিক'-এর।
Published by:Akash Misra
First published: