Ankita Lokhande : প্রেমিকের জন্মদিনে ঠোঁটে ঠোঁট রেখে ভিডিও শেয়ার অঙ্কিতার! পিছু ছাড়েনি 'সুশান্ত' ট্রোল...

পিছু ছাড়ে না 'প্ৰাক্তন'

Ankita Lokhande : সুশান্তের মৃত‍্যুর পর এই সম্পর্কের জন‍্য বহুবার অঙ্কিতাকে সমালোচিত হতে হয়েছে নেটমাধ‍্যমে, বন্ধ হয়নি ট্রোল। আজ পয়লা অগস্ট, বন্ধুত্বের দিনেই জন্মদিন ভিকির। অঙ্কিতার কাছে খুবই বিশেষ একটা দিন।

  • Share this:

    #মুম্বই : বলিউডে নিজের নামের তুলনায় ‘অর্চনা’ নামেই বেশি পরিচিত অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (ankita lokhande)। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালে অভিনয় তাঁর জীবন বদলে দিয়েছিল আক্ষরিক অর্থেই। এই সিরিয়াল থেকেই প্রেম শুরু দুজনের। অবশ‍্য বেশ কয়েক বছর আগেই বিচ্ছেদ হয়ে যায় সুশান্ত-অঙ্কিতার। দীর্ঘদিনের বন্ধু ভিকি জৈনের (vicky jain) সঙ্গে তারপর সম্পর্কে জড়ান অভিনেত্রী।

    নয় নয় করে বেশ কয়েক বছর হয়ে গেল তাঁদের সম্পর্কের। সুশান্তের মৃত‍্যুর পর এই সম্পর্কের জন‍্য বহুবার অঙ্কিতাকে সমালোচিত হতে হয়েছে নেটমাধ‍্যমে, এমনকি এখনো বন্ধ হয়নি ট্রোল। কিন্তু তা সত্ত্বেও ভিকি অঙ্কিতার বন্ধন আরো দৃঢ় হয়েছে। আজ পয়লা অগস্ট, বন্ধুত্বের দিনেই জন্মদিন ভিকির। অঙ্কিতার কাছে খুবই বিশেষ একটা দিন।

    বাড়িতে প্রেমিক ভিকি ও বন্ধুবান্ধবদের সঙ্গে মিলে জমিয়ে পার্টি করেছেন তিনি। সেই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে। প্রেমিককে দামী এয়ার পড উপহারও দিয়েছেন আঙ্কিতা। পছন্দের উপহার পেয়ে ভিকি উচ্ছ্বসিত। তাঁর খুশির অভিব‍্যক্তি স্পষ্ট ভিডিওতে।

    উপহার দেখেই অঙ্কিতাকে জড়িয়ে ধরলেন ভিকি। ক‍্যামেরার সামনেই ঠোঁটে ঠোঁট হল আলিঙ্গন। ভিডিও শেয়ার করে ক‍্যাপশনে অঙ্কিতা লিখেছেন, ‘তোমার জীবনের সেরা বছর গুলো অপেক্ষা করছে সামনে। আর তোমার এখনকার সেরা সময়গুলো আমার সঙ্গে। আমি কথা দিচ্ছি জীবনের সব উত্থান পতনে তোমার সঙ্গে থাকব।’

    তবে অঙ্কিতার (Ankita Lokhande) এমন পোস্টে বেজায় বিরক্ত সুশান্ত অনুরাগীরা। অভিনেত্রীকে তাঁর চরিত্র নিয়ে আক্রমণ করা হয়েছে। যদিও তাতে গুরুত্ব দিতে নারাজ 'পবিত্র রিস্তা' অভিনেত্রী। তবে অঙ্কিতার অনুরাগীরা অবশ্য তাঁকে আগামী দিনের জন্য শুভেচ্ছাও জানিয়েছেন। এদিকে সম্প্রতি 'পবিত্র রিস্তা'-২ এর শ্যুটিং শুরু করেছেন অঙ্কিতা। যেখানে সুশান্তের পরিবর্তে এবার দেখা যাবে অভিনেতা শাহির শেখকে। জানা যায়, সুশান্তকে শ্রদ্ধা জানাতেই 'পবিত্র রিস্তা'-২ আনার সিদ্ধান্ত নেন একতা কাপুর।

    Published by:Sanjukta Sarkar
    First published: