Home /News /entertainment /
'ডাইনি' অপবাদ দেওয়া হল অঙ্কিতা লোখান্ডেকে ! নাচের ভিডিও দেখেই সমালোচনা নেটিজেনদের !

'ডাইনি' অপবাদ দেওয়া হল অঙ্কিতা লোখান্ডেকে ! নাচের ভিডিও দেখেই সমালোচনা নেটিজেনদের !

লাল শাড়ি, রেখার মতোই মেক-আপ করেন তিনি। যা দেখে রাগে ফেটে পড়ে তাঁর ফ্যানেরা। নানা কটুক্তিতে ভরে যায় তাঁর সোশ্যাল মিডিয়া।

  • Share this:

    #মুম্বই: অঙ্কিতা লোখান্ডে( Ankita lokhane) বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। একতা কাপুর পরিচালিত ধারাবাহিক 'পবিত্র রিসতা' দিয়েই ছোট পর্দায় অভিনয় শুরু করেন তিনি। এই একই ধারাবাহিকে অঙ্কিতার সঙ্গে নায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। ধারাবাহিকে এই জুটিকে ভীষণ পছন্দ করেছিলেন দর্শক। এখান থেকেই একে অপরের প্রেমে পড়েছিলেন সুশান্ত ও অঙ্কিতা। ২ বছর পর 'পবিত্র রিসতা' ছেড়ে সিনেমায় ডেবিউ করেন সুশান্ত। কিন্তু অঙ্কিতা ছোট পর্দাতেই অভিনয় করেন। যদিও পরে কয়েকটি বলিউডি ছবিতে ছোট চরিত্রে অভিনয় করতে দেখা যায় অঙ্কিতাকে। এই সূত্র ধরেই কঙ্গনা রানাওয়াতের সঙ্গেও বন্ধুত্ব গড়ে ওঠে অঙ্কিতার। এসব কিছু ঠিকই ছিল হঠাৎ ২০২০-তে আত্মহত্যা করে বসেন সুশান্ত সিং রাজপুত। আর তারপর থেকেই বদলে যায় গোটা চিত্র।

    যদিও সুশান্তের আত্মহত্যার বেশ অনেক বছর আগেই অঙ্কিতা ও সুশান্তের সম্পর্ক ভেঙে যায়। এর পর সুশান্তের জীবনে আসেন কৃতি শ্যানন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুরের মতো অনেক বান্ধবী। তবে শেষ পর্যন্ত সুশান্তের প্রেম জমে ওঠে রিয়া চক্রবর্তীর সঙ্গে। কিন্তু সেই প্রেমও যে খুব মধূর ছিল তা নয়। এসব টানাপোড়েনের মাঝেই হঠাৎ করেই সুইসাইড করেন সুশান্ত সিং রাজপুত। এর পর মিডিয়ায় সব থেকে বেশি নিন্দা শুনতে হয় রিয়া চক্রবর্তীকে। তাঁকেই দায়ী করা হতে থাকে সুশান্তের অবসাদের কারণ হিসেবে। এমনকি মাদককাণ্ডে জড়িয়ে জেল পর্যন্ত যেতে হয় রিয়াকে। আর এই সময় সবার নজর কেড়ে নিয়েছিলেন অঙ্কিতা। সারা জীবনে অঙ্কিতার কাজ নিয়ে যতটা না কথা হয়েছে, তাঁর থেকে বেশি চর্চা হয় সুশান্তের মৃত্যুর পর অঙ্কিতাকে নিয়ে। সকলে বলতে থাকেন অঙ্কিতাই সুশান্তের জন্য সঠিক ছিলেন। এ সময় খুব কান্নাকাটিও করেন অঙ্কিতা।

    কঙ্গনা রানাওয়াতের সঙ্গে গলা মিলিয়ে তিনিও বলেন সুশান্তকে খুন করা হয়েছে। এমনকি রিয়ার দিকেও আঙুল তোলেন অঙ্কিতা। সোশ্যাল মিডিয়া জুড়ে সকলেই বলতে থাকেন অঙ্কিতা হলেন সুশান্তের বিধবা। এর পর প্রায় বছর ঘুরতে চললো। কিন্তু এখনও মৃত্যু রহস্যের কোনও কিনারা হয়নি। এর পর অঙ্কিতা ব্যস্ত হয়ে পড়েন নিজের জীবনে। তাঁর বর্তমান প্রেমিক বিকি জৈনর সঙ্গে চুটিয়ে করতে থাকেন প্রেম। এমনকি খুব তাড়াতাড়ি তাঁরা বিয়েও করবেন। এমন জ্বল্পনা শোনা যাচ্ছে। সোশ্যাল মিডিয়াতেই এসব খবর অঙ্কিতা তাঁর ফ্যানেদের সঙ্গে শেয়ার করেন। আর এখানেই বাঁধলো গোল।

    অঙ্কিতা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রেখা-ও বিনোদ মেহরার জনপ্রিয় গান 'তেরে বিনা জিয়া যায়ে না' গানে অভিনয় করে শেয়ার করেন। লাল শাড়ি, রেখার মতোই মেক-আপ করেন তিনি। যা দেখে রাগে ফেটে পড়ে তাঁর ফ্যানেরা। নানা কটুক্তি ভরে যায় তাঁর সোশ্যাল মিডিয়া। বিশেষ করে বিকির সঙ্গে বিয়ের খবরেই সকলের এই মন্তব্য করা শুরু হয়। এমনকি একজন ইনস্টা ব্যবহারকারী লিখে দেন, 'আপনি চুড়েল।' যার বাংলা অর্থ ডাইনি। এই কটুক্তিকে আবার অনেকেই সমর্থন করেন। কিন্তু অঙ্কিতা এর কোনও জবাব দেননি। তাঁর জীবন তো সুশান্তের জন্য থেমে থাকবে না। আর তাছাড়া সুশান্তের মৃত্যুর অনেক আগে থেকেই তাঁদের মধ্যে আর প্রেম ছিল না। কিন্তু সুশান্ত ভক্তরা সেসব কথা বুঝলেও মানতে পারছেন না। আপাতত অঙ্কিতার এই ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল চর্চা চলছে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Ankita Lokhande, Sushant singh Rajput, Viral Video

    পরবর্তী খবর