বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

প্রেমিক ভিকি জৈন তাঁর জীবন-পরিবারের অংশ, ভিডিও পোস্ট করে বুঝিয়ে দিলেন অঙ্কিতা লোখান্ডে

প্রেমিক ভিকি জৈন তাঁর জীবন-পরিবারের অংশ, ভিডিও পোস্ট করে বুঝিয়ে দিলেন অঙ্কিতা লোখান্ডে

প্রেমিক ভিকি জৈন তাঁর জীবন-পরিবারের অংশ, ভিডিও পোস্ট করে বুঝিয়ে দিলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই লাইমলাইটে চলে আসেন প্রয়াত অভিনেতার প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে! কখনও সুশান্তের সুবিচারের দাবি চেয়ে, কখনও বা তাঁর পরিবারের পাশে দাঁড়িয়ে, কখনও বা সুশান্তের সঙ্গে তাঁর প্রেমপর্বের স্মৃতি রোমন্থন করে নিত্যদিনই খবরে আসেন অভিনেত্রী। নিন্দুকেরা এও বলেন, এতবছর অভিনয় করার পরও তাঁকে নিয়ে এত সংখ্যক খবর প্রকাশ পায়নি, যতটা না প্রকাশ পেল সুশান্তের মৃত্যুর ৩ মাসের মধ্যে!

ইদানীং বাবাকে ইয়ে খুব চিন্তায় অঙ্কিতা। সুশান্তের মৃত্যুর যন্ত্রণা এখনও দগদগে, এরমধ্যেই আচমকা অসুস্থ হয়ে পড়েন বাবা। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাবার অসুস্থতার কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান অঙ্কিতা। এবার অঙ্কিতা পোস্ট করলেন একটি ফ্যামিলি ভিডিও, যেখানে রয়েছেন প্রেমিক ভিকি জৈনও। ভিডিওর মাধ্যমে অঙ্কিতা তুলে ধরেছেন, পরিবারের প্রতিটি সদস্যর একত্রিত থাকা কতটা জরুরি, সেই বার্তা! ভিডিওতে অঙ্কিতার মা-বাবা, ভাইয়ের পাশাপাশি দেখা মেলে প্রেমিক ভিকি জৈন-এরও! বলা চলে, ভিকি যে তাঁর পরিবারের একটা অংশ, ভিডিও বার্তার মাধ্যমেই বুঝিয়ে দিলেন অঙ্কিতা লোখান্ডে!

দেখুন সেই ভিডিও--

View this post on Instagram

Can u replace these 7wonders of your life ?? No I don’t think so ... Wonders of my life

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

একদিকে সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী যখন রীতিমত ভিলেন, তখন অঙ্কিতাকে বেশ সহানুভূতির চোখেই দেখেন দেশবাসী! টেলিভিশন থেকে বলিউড সফর করা সুশান্তের জীবনে একাধিক সম্পর্ক হয় ঠিকই, কিন্তু কোনওটাই দীর্ঘমেয়াদি ছিল না! একমাত্র অঙ্কিতার সঙ্গেই ৬ বছর সম্পর্ক টিকেছিল সুশান্তের। দু'জনেরই ঘনিষ্ঠরা বলেন, তাঁরা খুশি ছিলেন, বিয়ে করতে চেয়েছিলেন, কিন্তু অপ্রত্যাশিতভাবেই বিচ্ছেদ আসে।

'পবিত্র রিস্তার' সেটে প্রথম আলাপ, বন্ধুত্ব... তারপর দুজনেই একে অপরের প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। একটা সময় ছিল যখন এই জুটিকে টিভির সেরা জুটি এবং বাস্তবের লাভ বার্ডস মানা হত। সুশান্ত ও অঙ্কিতা একটি ডান্স রিয়েলিটি শো 'ঝলক দিখলা জা'তেও অংশ নিয়েছিলেন। সেই মঞ্চেই মাধুরী দীক্ষিত, প্রিয়াঙ্কা চোপড়া এবং মালাইকা অরোরার সামনে অঙ্কিতাকে প্রোপোজ করেছিলেন সুশান্ত। বলেছিলেন, 'এত দিন খোলামেলাভাবে বলতে পারিনি, তবে আজকে বলছি। তুমি এত এত সুন্দর যে সাত জন্ম তোমার সঙ্গে থাকতে চাই৷ '' ২০১৬ সালে বিয়ে করার কথা ছিল তাঁদের, কিন্তু সেই বছরই সম্পর্ক ভেঙে যায়।

যাঁর সঙ্গে ৭ জন্ম থাকতে চেয়েছিলেন, তাঁর সঙ্গে ৬ বছরের মধ্যেই কেন শেষ হল সম্পর্ক? সুশান্ত এবং অঙ্কিতা এই নিয়ে কখনও কথা বলেনি। অঙ্কিতা সুশান্তের সঙ্গে সম্পর্ক নিয়ে বেশ ইতিবাচক ছিলেন। শুদ্ধ দেশি রোম্যান্স ছবির সময় পরিনীতি চোপড়ার সঙ্গে সুশান্তের অন স্ক্রিন চুমু খাওয়া নিয়ে আপত্তি ছিল তাঁর৷ এমনকী তিনি স্টুডিও ক্যান্টিনে অভিনেতাকে চড়ও মারেন। তবে, সুশান্ত তাঁকে সব কিছু বুঝিয়ে বলাতে দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি শেষ হয়। সুশান্ত একটি সাক্ষাত্কারে বলেছিলেন, অঙ্কিতা তাঁর জীবনে এসেছিলেন বলে তিনি নিজেকে ধন্য মনে করেন।

Published by: Rukmini Mazumder
First published: October 3, 2020, 1:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर