লুকিয়ে মেহেন্দি সেরে ফেললেন অঙ্কিতা লোখান্ডে ! কবে হচ্ছে বিয়ে? চর্চা তুঙ্গে

লুকিয়ে মেহেন্দি সেরে ফেললেন অঙ্কিতা লোখান্ডে ! কবে হচ্ছে বিয়ে? চর্চা তুঙ্গে
নিজের ইনস্টা স্টোরিতেও মেহেন্দির ছবি শেয়ার করেন অঙ্কিতা !

নিজের ইনস্টা স্টোরিতেও মেহেন্দির ছবি শেয়ার করেন অঙ্কিতা !

  • Share this:

    #মুম্বই: অঙ্কিতা লোখান্ডে। বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। তবে তাঁকে সব থেকে বেশি চর্চা হয় সুশান্তে সিং রাজপুতের মৃত্যুর পর। কারণ তিনি সুশান্তের প্রাক্তন প্রেমিকা ছিলেন। সে সময় যতটা দোষারোপ করা হয় রিয়া চক্রবর্তী অর্থাৎ সুশান্তের সে সময়কার প্রেমিকাকে, ঠিক ততটায় সকলে অঙ্কিতার প্রশংসা করেন। এমনকি অনেকে অঙ্কিতাকে বলেন সুশান্তের বিধবা। সে সময় রিয়ার বিরুদ্ধে গর্জে উঠেছিলেন অঙ্কিতা।

    তবে সুশান্ত অঙ্কিতার প্রেমের ইতি হয় বেশ কয়েকবছর আগেই। 'এম এস ধোনি'র পর থেকেই তাঁদের সম্পর্কে চিড় ধরতে শুরু করে। তারপর প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে আসেন দু'জনেই। এর পর অঙ্কিতা হাত ধরেন বিকি জৈনর। আর সুশান্তের জীবনে একের পর এক প্রেমিকা আসতে থাকে। তবে রিয়াই তাঁর শেষ প্রেমিকা ছিলেন। এরপর বলিউডের জলঘোলা অর্থাৎ মাদককাণ্ডে জড়িয়ে রিয়ার জেল, বয়কট স্লোগান এসব সকলের জানা। কিন্তু এই সময়টা পেরিয়ে এসেছেন সকলেই। আজও সুশান্তের মৃত্যু রহস্যের সমাধান হয়নি। তবে জীবন তো থেমে থাকে না। বলিউডে এখন নতুন কানঘুষো চলছে অঙ্কিতা-বিকির বিয়ে নিয়ে।


    সকলে বলাবলি শুরু করেছেন খুব তাড়াতাড়ি বিয়ে করবেন তাঁরা। এবং মিডিয়াকে দূরে রেখেই করবেন। আর সেই কথাতেই আরও কিছুটা উস্কানি দিল অঙ্কিতার বোনের সোশ্যাল মিডিয়া পোস্ট। তাঁর বোনের পোস্টে প্রথমে দেখা যায় মেহেন্দি হচ্ছে অঙ্কিতার। নিজের ইনস্টা স্টোরিতে দিদির মেহেন্দির ছবি শেয়ার করেছিলেন অঙ্কিতার বোন আশিতা। এরপর থেকেই নেটিজেনরা তাঁকে প্রশ্ন করা শুরু করেন। তবে কি লুকিয়ে বিয়ে করার প্ল্যান করছেন অঙ্কিতা? কিন্তু লুকিয়ে করার কি দরকার ! অনেকেই বলেছেন, সুশান্ত আপনার অতীত, তাই এত ভাবছেন কেন ! যদিও এসব কথার কোনও মন্তব্য করেননি অঙ্কিতা। বদলে নিজের ইনস্টা স্টোরিতেও মেহেন্দির ছবি শেয়ার করেন তিনি। প্রসঙ্গত বিকি জৈন একজন ব্যবসায়ী। দু'জনের প্রেমের সম্পর্ক বেশ গভীর। এই বিয়ের খবর উড়িয়ে দিচ্ছেন না বলিটাউনের একদল।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর