বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

'পবিত্র নয়, আমাদের ভালোবাসা অমর', সুশান্তকে মনে করে ফের কেঁদে ফেললেন অঙ্কিতা !

'পবিত্র নয়, আমাদের ভালোবাসা অমর', সুশান্তকে মনে করে ফের কেঁদে ফেললেন অঙ্কিতা !

সম্প্রতি সুশান্তের জন্য একটি শ্রদ্ধা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে 'পবিত্র রিস্তা' সকলে অংশ নেন।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার প্রায় আট মাস হতে চলল। এখনও পর্যন্ত সিবিআই তদন্তের রিপোর্ট পেশ করতে পারেনি। মৃত্যুর তদন্ত করতে গিয়ে এনসিবি বলিউডের মাদক যোগ খুঁজে পায়। এবং তা নিয়েই ব্যস্ত হয়ে পরে তারা। একের পর এক সেলেবকে মাদক যোগে জেরা শুরু হয়। দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান, অর্জুন রামপাল, করণ জোহর সকলকেই সমন পাঠায় এনসিবি। এবং জেরাও করা হয়। এই সব করতে গিয়ে কোথায় যেন চাপা পড়ে যান সুশান্ত সিং রাজপুত।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

প্রথম প্রথম কঙ্গনা রানাওয়াত, অঙ্কিতা লোখান্ডে, শেখর সুমন এরা অনেক কিছু বলছিলেন। কিন্তু এখন সেভাবে কেউই আর কিছু বলছেন না। বিষয়টা এমন জায়গায় দাঁড়াচ্ছে, যে সুশান্ত নেশা করতেন, মাদক নিতেন, অবসাদগ্রস্থ ছিলেন। সুইসাইডকেই সিলমোহর বসানোর দিকে এগোচ্ছে সকলে। কিন্তু সবাই ভুলে গেলেও সুশান্তকে ভোলেনি 'পবিত্র রিস্তা' ধারাবাহিকের সদস্যরা।

সম্প্রতি সুশান্তের জন্য একটি শ্রদ্ধা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে 'পবিত্র রিস্তা' সকলে অংশ নেন। অঙ্কিতা লোখান্ডেও ছিলেন। তাঁকে দেখা যায় এই অনুষ্ঠানে নাচ করতে। পবিত্র রিস্তাতে সুশান্তের মায়ের ভূমিকায় যিনি অভিনয় করেছেন, তাঁর কিছু কথায় চোখে জল আসে সকলের। এই মঞ্চেই সুশান্তকে মনে করলেন প্রাক্তণ প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। অঙ্কিতা বলেন, 'যে সারাক্ষণ চাঁদ, তারার গল্প করতো, আজ সেই তারাদের দেশে চলে গিয়েছে। যে সকলের জন্য স্বপ্ন ছিল, আজ তাঁর সঙ্গে দেখা করাটা স্বপ্ন ছাড়া আর কিছু নয়। সুশান্ত নেই আজও মানতে পারছি না। আমরা কেউ মানতে পারছি না। তোমাকে কখনও ভুলবো না। আমাদের সম্পর্ক পবিত্র নয় অমর।" এটা বলেই কেঁদে ফেলেন অঙ্কিতা। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই সকলে দেখে ফেলেন। অনেকেই সুশান্তের জন্য ফের আওয়াজ তোলেন। তবে দেখা যাক শেষ পর্ষন্ত সুশান্তের মৃত্যু রহস্য কি মোড় নেয় !

Published by: Piya Banerjee
First published: December 19, 2020, 12:33 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर