Ankita Lokhande: সুশান্তই ছেড়ে ছিলেন অঙ্কিতাকে ! যৌনকর্মী অপবাদও জোটে নায়কের জন্য

Ankita Lokhande: সুশান্তই ছেড়ে ছিলেন অঙ্কিতাকে ! যৌনকর্মী অপবাদও জোটে নায়কের জন্য

তিনি এও জানান যে সুশান্তকে তিনি ছাড়েননি। সুশান্ত ছেড়েছিলেন অঙ্কিতাকে।

তিনি এও জানান যে সুশান্তকে তিনি ছাড়েননি। সুশান্ত ছেড়েছিলেন অঙ্কিতাকে।

  • Share this:

    #মুম্বই: সুশান্ত সিং রাজপুতের(Sushant Singh Rajput) প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে(Ankita Lokhande)। তাঁরা দু'জন একতা কাপুরের জনপ্রিয় ধারাবাহিক 'পবিত্র রিস্তা' দিয়ে বলিউডে কাজ শুরু করেন। আর সেখান থেকেই তাঁদের প্রেম শুরু। এর পর সুশান্ত সিরিয়াল ছেড়ে সিনেমায় চলে আসেন। কিন্তু অঙ্কিতা তখনও সিরিয়ালেই কাজ করছিলেন। পরে অবশ্য বলিউডি ছবিতে তাঁকে কঙ্গনা রানাওয়াতের সঙ্গে অভিনয় করতে দেখা যায়। কিন্তু ছোট পর্দাই অঙ্কিতার প্রধান ফ্রেম।

    তবে সুশান্তের মৃত্যুর চার বছর আগেই অঙ্কিতা ও তাঁর ব্রেক-আপ হয়ে যায়। এর পর সুশান্তের জীবনে অনেক মহিলা এসেছেন। কৃতি শ্যানন থেকে সারা আলি খান, রিয়া চক্রবর্তীর নাম জড়ায় অভিনেতার সঙ্গে। অঙ্কিতা হাত ধরেন ভিকি জৈনের। ভিকির সঙ্গে অঙ্কিতা এখনও প্রেম করছেন। কিন্তু সুশান্তের মৃত্যুর পর ফের টানাটানি করা হয় অঙ্কিতাকে নিয়ে। এমনকি অঙ্কিতার ব্যক্তিগত জীবনে প্রভাব পড়তে থাকে সোশ্যাল মিডিয়া ও সংবাদ মাধ্যমের। অবসাদে চলে যান অভিনেত্রী।

    অবশেষে একটি ইন্টারভিউতে এসে মুখ খুললেন অঙ্কিতা। তিনি জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় এক মহিলা তাঁকে যৌনকর্মী বলেন। এর পর থেকে অবসাদে চলে যান তিনি। কারও সঙ্গে কথা বলতেন না। ধীরে ধীরে স্বাভাবিক হয়েছেন অঙ্কিতা। তিনি এও জানান যে সুশান্তকে তিনি ছাড়েননি। সুশান্ত ছেড়েছিলেন অঙ্কিতাকে। নিজের কেরিয়ারে আগে যাওয়ার জন্য অঙ্কিতাকে ছাড়েন সুশান্ত। সে সময় বহুদিন সুশান্তের জন্য কষ্ট পেয়েছেন অঙ্কিতা। কোথাও বেরোতেন না, কথা বলতেন না। সেই জিনিস আবার তাঁর জীবনে ফিরে আসে সুশান্তের মৃত্যুর পর। মানুষ কিছু না জেনেই অঙ্কিতাকে দোষারোপ করেন বলে ক্ষোভ প্রকাশ করলেন অভিনেত্রী।

    Published by:Piya Banerjee
    First published: