corona virus btn
corona virus btn
Loading

জ্বলে উঠল প্রদীপ, সুশান্তের মৃত্যুর একমাস, যা লিখলেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা...

জ্বলে উঠল প্রদীপ, সুশান্তের মৃত্যুর একমাস, যা লিখলেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা...

১৪ জুন গোটা বিশ্ববাসীকে হতবাক করে মৃত্যুলোকে পাড়ি দিয়েছেন সুশান্ত সিং রাজপুত ৷

  • Share this:

#মুম্বই: নেটিজেনরা বলছেন, কেন সুশান্তকে ছেড়ে দিলেন আপনি? আপনি ছেড়ে না দিলে হয়তো সুশান্ত বেঁচে থাকত ৷ হয়তো আপনার মতো প্রেমিকাই পাশে চেয়েছিলেন সুশান্ত !

সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার সোশ্যাল মিডিয়ার ওয়াল যেন এই শব্দেই ভরিয়ে তুলছেন তাঁর ফ্যানেরা ৷ কারণ, এখনও কেউ বিশ্বাসই করে উঠতে পারছেন না, তাঁদের প্রিয় নায়ক সুশান্ত সিং রাজপুত আর নেই !

১৪ জুন গোটা বিশ্ববাসীকে হতবাক করে মৃত্যুলোকে পাড়ি দিয়েছেন সুশান্ত সিং রাজপুত ৷ তাঁর জীবনের এরকম পরিণতি এখনও যেন মেনে নিতে পারছে না কেউ৷ সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি পরিকল্পিত খুন ! তা নিয়ে এখনও রহস্য বেড়েই চলেছে৷ সুশান্তের মৃত্যুর সঙ্গে সঙ্গেই সামনে এসেছে বলিউডের বিভৎস চেহারা ৷ নেপোটিজম বিতর্ক ৷ একের পর এক নাম  জড়িয়েছে বলিউডের বিগ স্টারদের ৷ সোশ্যাল মিডিয়ায় সুশান্তের জন্য ন্যায় চেয়ে নানা ফোরাম ! এরই মধ্যে সময় জলের মতো এগিয়ে গিয়েছে ৷ এক মাস  কেটে গেল সুশান্ত নেই !

View this post on Instagram

CHILD Of GOD 😇

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

অন্যদিকে,সুশান্তকে চিরকালের মতো হারিয়ে ফেলার পর যেন সুশান্তের প্রতি ভালোবাসার দৃঢ়তাটা আরও অনুভব করছেন অঙ্কিতা ৷ আর তাই হয়তো সুশান্তের মৃত্যুর এক মাস হওয়াতে তাঁর স্মৃতিচারণায় ভগবানের সামনে প্রদীপ জ্বালালেন অঙ্কিতা ৷ সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে অঙ্কিতা লিখলেন, ‘চাইল্ড অফ গড ৷’

Published by: Akash Misra
First published: July 14, 2020, 12:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर