বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

প্রেমিক ভিকির জন্য করবা চৌথের উপোস করলেন অঙ্কিতা ! সুশান্ত এখন তাঁর কাছে অতীত !

প্রেমিক ভিকির জন্য করবা চৌথের উপোস করলেন অঙ্কিতা ! সুশান্ত এখন তাঁর কাছে অতীত !
photo source collected

ভিকি জৈনর জন্য করবা চৌথের ব্রত রাখলেন অঙ্কিতা।

  • Share this:

#মুম্বই:  অঙ্কিতা লোখান্ডে। বলিউডের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী। বড় পর্দাতেও কয়েকটি চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। 'পবিত্র রিস্তা' সিরিয়াল দিয়েই বলিউডে পা রেখেছিলেন তিনি। একতা কাপুর পরিচালিত এই সিরিয়ালে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে কাজ শুরু করেছিলেন। তারপর কাজ করতে করতেই সুশান্তকে ভালোবেসে ফেলেন তিনি। দীর্ঘ সময়, বেশ কয়েক বছর ধরে তাঁরা একে অপরকে ভালোবেসে এসেছেন। কিন্তু তার পর হঠাৎই সুশান্তের সঙ্গে ব্রেক-আপ করে নেন তিনি। এর পর থেকে বদলে যায় সুশান্তের জীবন। বার বার অঙ্কিতার কাছে ফিরতে চেয়েও ফেরা হয়নি সুশান্তের। অবসাদ তখন থেকেই ঘিরেছে তাঁকে।

View this post on Instagram

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

এর পর অনেক নায়িকার সঙ্গে সম্পর্কে জড়ালেও শান্তি পাননি সুশান্ত। হয়তো সবার মধ্যে অঙ্কিতাকেই খুঁজেছেন তিনি। ওদিকে অঙ্কিতা ভুলে গিয়েছিলেন সুশান্তকে। ভিকি জৈনের সঙ্গে চুটিয়ে প্রেম করতে শুরু করেন। ভিকি ব্যবসায়ী। এর পর সুশান্তের মৃত্যুর পর হঠাৎই অঙ্কিতার সব ভালোবাসা যেন সুশান্তের জন্যই প্রকাশ পেতে থাকে। তাঁকে সোশ্যাল মিডিয়ায় সুশান্তের বিধবা বলা হতে লাগলো। রিয়াকে দোষারোপ করলেন অঙ্কিতা। তবে তিনি কেন ছেড়েছিলেন সুশান্তকে, তার কোনও উত্তর তিনি দেননি। এমনকি মৃত্যুর কয়েকদিন আগে সুশান্ত যোগাযোগ করতে চাইলেও রিপ্লাই করেননি অঙ্কিতা।

যাই হোক, সুশান্তের মৃত্যুর ৬ মাস কাটতে না কাটতেই আবার নিজের প্রেমিক বিকির সঙ্গে ভালোবাসার ছবি দিতে শুরু করেন তিনি। তাঁর বিয়ে করবেন, তার ডেটও ঠিক করে ফেলেছেন। আজ ছিল করবা চৌথ। এই দিন বলিউডের সব বিবাহিত সেলেবরাই স্বামীর মঙ্গল কামনায় উপোস থেকে করবা চৌথের ব্রত পালন করেছেন। চাঁদ দেখা গেলে তবেই ভাঙতে পারবেন ব্রত। কাজল, শিল্পা শেঠি সহ অনেকেই করেছেন এই ব্রত পালন। তবে বিয়ে না করেই ভিকি জৈনর জন্য করবা চৌথের ব্রত রাখলেন অঙ্কিতা। আজ তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে শাড়ি, মাথায় সিঁদুরের টিপ পরে সকলকে করবা চৌথের শুভেচ্ছা জানালেন অঙ্কিতা। এই ভিডিও শেয়ার হতেই অনেকেই বলেছেন, সুশি থাকলে কি আপনি ওর জন্য ব্রত রাখতেন? " তবে তাঁর কোনও উত্তর দেননি তিনি।

Published by: Piya Banerjee
First published: November 5, 2020, 1:43 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर