বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

'সন সনানা সন' গানে তুমুল বেলি ডান্স জাহ্নবী কাপুরের! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

'সন সনানা সন' গানে তুমুল বেলি ডান্স জাহ্নবী কাপুরের! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও
photo source collected

মাত্র ২৩ বছর বয়সে এই মিষ্টি মেয়ে সকলের মনে নিজের আলাদা ছন্দে জায়গা করে নিচ্ছেন।

  • Share this:

#মুম্বই: বলিউডের রূপ কি রানি শ্রীদেবীকে হারানোর যন্ত্রণা ভোলার নয়। শ্রীর অভিনয়, নাচ, চোখ থেকে হাসি ও এক অনন্য মিষ্টি কায়দায় পাগল ছিল গোতা বলিউড। এত তাড়াতাড়ি এভাবে তাঁর চল যাওয়া মেনে নেওয়া যায় না। বলিউডে বার বার বলা হয়েছে কে হবে আর তাঁর মতো? তাঁর মতো কেউ হবেনই বা কি করে! তবে শ্রীর মেয়ে জাহ্নবীও কিন্তু কম যাচ্ছেন না। বলিউডে পা রেখেছিলেন ২০১৮ সালে 'ধড়ক' ছবি দিয়ে। প্রথম ছবিতেই তাঁর মিষ্টি অভিনয় নজর কেড়েছিল সকলের। এর পর 'গুঞ্জন সাক্সেনা'তেও জাহ্নবীর অভিনয় নজর কাড়ে। কাজ শুরু করেছেন আনন্দ এল রাইয়ের ছবি 'গুড লাক জেরি'তে। সেখানে একেবারে অন্য রকম ভাবে পাওয়া যাবে তাঁকে।

View this post on Instagram

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

মাত্র ২৩ বছর বয়সে এই মিষ্টি মেয়ে সকলের মনে নিজের আলাদা ছন্দে জায়গা করে নিচ্ছেন। তবে জাহ্নবী সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। সেখানে মাঝে মধ্যেই নানা কিছু শেয়ার করেন। কখনও মায়ের শাড়ি পরে ছবি দেন। আবার কখনও মায়ের ওড়না গায়ে জড়িয়ে নেন। জাহ্নবীর সবটা জুড়ে এখনও শুধুই শ্রীদেবী রয়েছেন। তা তাঁর পোস্টেই স্পষ্ট। বোন খুশির সঙ্গেও খুব ভালো সম্পর্ক তাঁর। দারুণ মজার মজার ভিডিও শেয়ার করেন দুই বোন।

সম্প্রতি জাহ্নবীর একটি নাচ বেশ জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সাদা পোশাক পরে বেলি ডান্স করছেন তিনি। করিনা ও শাহরুখ খান অভিনীত ছবি 'অশোকা' ছবির গান 'সন সনানা সন' গানে তুমুল নাচছেন তিনি। এই ভিডিওটি জাহ্নবী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন। আর সেখান থেকেই সকলে এই ভিডিও দেখে প্রশংসা করেছেন জাহ্নবীর।

Published by: Piya Banerjee
First published: January 12, 2021, 5:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर