Home /News /entertainment /
Ananya Panday Viral Video: ছিলেন অভিনেত্রী, হলেন হেয়ার-ড্রেসার! অপমানেই কী অভিনয় ছাড়লেন অনন্যা পাণ্ডে? ভাইরাল ভিডিও

Ananya Panday Viral Video: ছিলেন অভিনেত্রী, হলেন হেয়ার-ড্রেসার! অপমানেই কী অভিনয় ছাড়লেন অনন্যা পাণ্ডে? ভাইরাল ভিডিও

Ananya Panday Viral Video: শ্যুটিংয়ে সদস্যদের চুল কেটে দিতে দেখা গেল অনন্যা পাণ্ডেকে। এবার থেকে কী তবে অভিনয়ের বদলে এই কাজই করবেন তিনি? সামনে এল সত্যি! ভাইরাল ভিডিও

  • Share this:

    #মুম্বই:  অনন্যা পাণ্ডে! বলিউডের নতুন তুরকিদের মধ্যে তিনি অন্যতম। অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা! মাত্র ২৩ বছর বয়স। আর এই বয়সেই বলিউডে তিনি একের পর ছবিতে কাজ করে ফেলেছেন। কিছুদিন আগেই তাঁকে দেখা গিয়েছে দীপিকা পাড়ুকোনের মতো দক্ষ অভিনেত্রীর সঙ্গেও 'গেঁহরাইয়া' ছবিতে অভিনয় করতে। দীপিকা ওই ছবিতে সব থেকে নজর কাড়া ছিলেন। তবে পাল্লা দিয়ে কাজ করেছেন অনন্যাও। তবে হঠাৎ করেই অনন্যার একটা খবরে বলিউড তোলপাড়। তিনি নাকি অভিনয় ছেড়ে হেয়ার ড্রেসার হয়ে যাচ্ছেন?

    অনন্যাকে নিয়ে বলিউডে অনেক রকম চর্চা চলে। 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু' দিয়েই বলিউডে পা রাখেন তিনি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেপোটিজম নিয়ে অনেক কথা শুনতে হয় অনন্যাকে। নেটিজেনরা বাচ্চা মেয়েটাকেও ছাড়েননি। অনেকেই বলেছেন শুধু মাত্র বাবা সেলেব বলেই করণ জোহর তাঁর ছবিতে নিয়েছেন অনন্যাকে। নয় তো অভিনয় তিনি একেবারেই জানেন না। এমন নানা কথা শোনা গিয়েছিল। সোনম কাপুরের অভিনয় নিয়েও প্রশ্ন উঠেছিল। তবে সে সবে পাত্তা দিলে জীবন চলবে কেন? সেলেবদের নিয়ে মানুষ নানা কথা বলে। সেলেব-গসিপের আলাদা একটা চর্চার জায়গা আছে। তাঁরা কী পরছেন, কী করছেন, কী খাচ্ছেন সবেতেই মানুষের আগ্রহ থাকে।

    View this post on Instagram

    A post shared by News18.com (@cnnnews18)

    তবে সত্যিই কী অভিনয়টা ছেড়ে দিলেন অনন্যা? সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও সামনে এসেছে সেখানে দেখা যাচ্ছে শ্যুটিংয়ে গিয়ে অভিনয় নয়, বরং শ্যুটিংয়ে থাকা বাকিদের চুল কেটে দিচ্ছেন অনন্যা। তার আগে মন দিয়ে তিনি শিখছেন কী ভাবে চুল বা হেয়ার কাট করতে হয়। শিখতে বেশি সময় নিলেন না তিনি। শ্যুটিংয়ের এক সদস্যর হেয়ার দিয়েই শুরু করলেন জীবনের নতুন জার্নি। এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়। যদিও এই ভিডিওতে অনন্যা চুল কাটা শিখছেন ঠিকই। কিন্তু তিনি অভিনয় কী ছাড়লেন? খোঁজ নিয়ে দেখা গেল, না অভিনয় ছাড়েননি। বরং শ্যুটিংয়ের ফাঁকে তিনি শিখে ফেলছেন কী করে হেয়ার কাট করতে হয়। মজা করেই এই কাজ শিখছেন তিনি। তাছাড়া চুল নিয়ে নানা এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন অনন্যা! আপাতত এই ভিডিও ভাইরাল। নেটিজেনরা বলছেন, আপনার জন্য এটাই সঠিক কাজ! আবার কেউ বলছেন, এখুনি অভিনয় ছেড়ে এই কাজ শুরু করুন!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Ananya Panday, Bollywood, Viral Video

    পরবর্তী খবর