Home /News /entertainment /
Jhund: বড়োপর্দায় মুক্তি পাচ্ছে বিগ বি'র 'ঝুন্ড', পোস্টার শেয়ার করে জানালেন অমিতাভ বচ্চন

Jhund: বড়োপর্দায় মুক্তি পাচ্ছে বিগ বি'র 'ঝুন্ড', পোস্টার শেয়ার করে জানালেন অমিতাভ বচ্চন

Amitabh Bachchan Movie Jhund: অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) অভিনীত চলচ্চিত্র ‘ঝুন্ড’ (Jhund) মুক্তি পেতে চলেছে আগামী ৪ মার্চ।

  • Share this:

    #মুম্বই: বহু প্রতীক্ষার পরে মুক্তি পেতে চলেছে শাহেনশার নতুন সিনেমা! অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) অভিনীত চলচ্চিত্র ‘ঝুন্ড’ (Jhund) মুক্তি পেতে চলেছে আগামী ৪ মার্চ। ‘সাইরাত’ চলচ্চিত্র খ্যাত মারাঠি পরিচালক নাগরাজ মঞ্জুলে (Marathi director Nagraj Manjule) পরিচালিত ‘ঝুন্ড’ সিনেমার প্রযোজনা করেছেন ভূষণ কুমার, কৃষাণ কুমার, রাজ হিরেমথ, সবিতা রাজ হিরেমথ, নাগরাজ মঞ্জুলে, গার্গী কুলকার্নি, এবং মীনু অরোরা। টি-সিরিজ, তাণ্ডব ফিল্মস এন্টারটেইনমেন্ট এবং আটপাটের ব্যানারে মুক্তি পাবে এই সিনেমা।

    বিগ বি ইতিমধ্যেই একটি নতুন পোস্টার প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। চলচ্চিত্রের নতুন মুক্তির তারিখও ঘোষণা করেছেন ট্যুইটারে। ক্যাপশনে লিখেছেন, “ইস টোলি সে মুকাবলা করনে কে লিয়ে রহো তইয়ার! হামারি টিম আ রাহি হ্যায়। ঝুন্ড আপনার কাছাকাছি সিনেমা হলে ৪ মার্চ ২০২২-এ মুক্তি পাচ্ছে।”

    আরও পড়ুন- বিয়েতে অনিমন্ত্রিত, টিভির পর্দায় ক্যাটরিনাকে "শাদি মুবারক হো" বললেন সলমান খান!

    নাগরাজ পোপতরাও মঞ্জুলে তাঁর মারাঠি ব্লকবাস্টার ‘সাইরাত’ এবং ২০১৩ সালের ‘ফ্যান্ড্রি’-এর জন্য চলচ্চিত্র সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন। এই চলচ্চিত্রের মাধ্যমে হিন্দি সিনেমার পরিচালনায় হাতেখড়ি হতে চলেছে তাঁর।

    নতুন এই সিনেমায় বিগ বি স্লাম সকারের প্রতিষ্ঠাতা বিজয় বারসের (Slum Soccer founder Vijay Barse) ভূমিকায় অভিনয় করবেন। গল্পটি একজন অধ্যাপকের দৃষ্টিতে বোনা হয়েছে, যিনি পথশিশুদের নিজেদের জীবনের উদ্দেশ্য বোঝাতে তাদের নিয়ে একটি ফুটবল দল গঠন করতে উত্সাহিত করেন। ২০২০ সালেই মুক্তি পাওয়ার কথা ছিল ‘ঝুন্ড’-এর এবং পিছিয়ে আবার ২০২১ সালের জুন মাসে প্রেক্ষাগৃহে মুক্তির কথা ভাবা হয় কিন্তু কোভিড-১৯ মহামারীর কারণে দু’টি তারিখই পিছিয়ে দেওয়া হয়।

    আরও পড়ুন- অক্ষয়ের পর এবার কার্তিক আরিয়ান, বড়োপর্দায় আসছে ভুল ভুলাইয়া ২!

    ‘ঝুন্ড’ ছাড়াও আগামীতে অমিতাভ বচ্চনকে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’-এ দেখা যাবে। দীর্ঘ ৬ বছরেরও বেশি সময় ধরে কাজ চলছে এই চলচ্চিত্রের। এতে বিগ বি-র পাশাপাশি রণবীর কাপুর, আলিয়া ভাট, মৌনি রায় এবং নাগার্জুন আক্কিনেনি অভিনয় করেছেন। আগামী ৯ সেপ্টেম্বর হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম এবং কন্নড়- এই পাঁচটি ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ব্রহ্মাস্ত্র।

    এছাড়াও ‘উঁচাই’, ‘মে ডে,’ ‘গুড বাই এবং হলিউড চলচ্চিত্র ‘দ্য ইন্টার্ন-এর হিন্দি রিমেকেও দেখা যাবে অমিতাভ বচ্চনকে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Amitabh Bachchan

    পরবর্তী খবর