মিস্টার নটবরলালের ছবি শেয়ার করে নস্টালজিয়ায় অমিতাভ, পাশে বসে খুদে হৃতিক!

মিস্টার নটবরলালের ছবি শেয়ার করে নস্টালজিয়ায় অমিতাভ, পাশে বসে খুদে হৃতিক!
প্রায়শই পুরনো সিনেমার শ্যুটিংয়ের নানা ছবি শেয়ারের মাধ্যমে একাধিক অজানা তথ্য তুলে ধরেন বিগ বি।

প্রায়শই পুরনো সিনেমার শ্যুটিংয়ের নানা ছবি শেয়ারের মাধ্যমে একাধিক অজানা তথ্য তুলে ধরেন বিগ বি।

  • Share this:

#মুম্বই: প্রায়শই পুরনো সিনেমার শ্যুটিংয়ের নানা ছবি শেয়ারের মাধ্যমে একাধিক অজানা তথ্য তুলে ধরেন বিগ বি। এবার তিনি ফিরলেন মিস্টার নটবরলালের (Mr Natwarlal) সেটে। নিজের ইনস্টাগ্রামে (Instagram) শেয়ার করলেন তখনকার এক ছবি। ছবিতে দেখা যাচ্ছে, রাজেশ রোশনের (Rajesh Roshan) সঙ্গে চেয়ারের উপর বসে রয়েছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। আর পাশে বসে ছোট্ট হৃতিক রোশন (Hrithik Roshan)।

পুরনো অ্যালবাম থেকে নিজের ছবি শেয়ার করার পাশাপাশি অমিতাভ জানিয়েছেন, মিস্টার নটবরলাল সিনেমায় প্রথমবার প্লে-ব্যাক করেছিলেন তিনি। মেরে পাস আও নামে এই গানের সুরকার ছিলেন রাজেশ রোশন। তারই রিহার্সাল চলছিল। আর অন্য দিকে কৌতূহলী দৃষ্টিতে চেয়ারের উপরে বসে রয়েছে আজকের সুপারস্টার হৃতিক।
বচ্চনের এই ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ছবির সূত্রে এক নস্টালজিয়ায় মেতেছেন নেটিজেনরা। খুদে হৃতিক আর ইয়ং বচ্চনকে দেখে একের পর এক লাইক আর কমেন্ট পড়েছে। উল্লেখ্য, ১৯৭৯ সালের ব্লকবাস্টার ছবি ছিল মিস্টার নটবরলাল। সিনেমাটির পরিচালনা করেন রাকেশ কুমার (Rakesh Kumar)। অমিতাভ ছাড়া রেখা (Rekha), অজিত খান (Ajit Khan) ও আমজাদ খানকেও (Amjad Khan) দেখা যায় এই সিনেমায়। তবে শুধু নটবরলাল নয়, বিগ বি-এর সঙ্গে কভি খুশি কভি গম ( Kabhi Khushi Kabhie Gham) ও লক্ষ্য (Lakshya) সিনেমাতেও অভিনয় করেছেন হৃতিক।এর আগেও শৈশবের কিছু ছবির সঙ্গে বর্তমানের ছবির কোলাজ করে নিজের ইনস্টা অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন অমিতাভ বচ্চন। সেই সময়s টুপি মাথায় খুদে বচ্চনকে বেশ কিউট দেখাচ্ছিল। ৭৮ বছর বয়সে এসে একই রকম একটি টুপি পরে আর একটি ছবি শেয়ার করেন তিনি। এর পর দু'টি ছবিকে একই ফ্রেমে রেখে একটি মজার ক্যাপশনও লেখেন অমিতাভ। ছবির নিচে লেখা রয়েছে, টুপির স্টাইল একই রকম। শুধু ৭৮টি বছর, চশমা, চুল আর অল্পবিস্তর পরিবর্তন হবে।প্রসঙ্গত, একাধিক সিনেমার শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন বিগ বি। সব ঠিক থাকলে সুরজ বরজাতিয়ার (Sooraj Barjatya) পরের ছবিতে একসঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চন ও বোমান ইরানিকে (Boman Irani)। সিনেমায় বন্ধুত্বের টানাপোড়েনকে এক নতুন আঙ্গিকে তুলে ধরা হবে। তবে, সিনেমাটির নাম এখনও ঠিক হয়নি। সূত্রে খবর, ফেব্রুয়ারি মাস থেকেই শুরু হবে শ্যুটিং। বর্তমানে মে ডে (Mayday) সিনেমার শ্যুটিং করছেন তিনি। পরের দিকে বিকাশ বহলের (Vikas Bahl) ডেডলি (Deadly) নামে একটি সিনেমায় দেখা যাবে তাঁকে। এছাড়াও, চেহরে (Chehre) ও ঝুন্ড (Jhund) নামে দু'টি ছবির কাজ সেরে ফেলেছেন।
Published by:Akash Misra
First published:

লেটেস্ট খবর